সারাদেশ

মাশরাফীকে ভালোবেসে নির্বাচনী প্রচারণায় ভোলার রাজীব

মাশরাফীকে ভালোবেসে নির্বাচনী প্রচারণায় ভোলার রাজীব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার ভালোবাসার টানে ভোলার চরফ্যাশন থেকে নড়াইলে ছুটে এসেছেন পত্রিকা বিক্রেতা যুবক রাজীব।

 

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নড়াইলে পৌঁছান এই ভক্ত। নড়াইলে এসেই তিনি নিজেই মাশরাফীর প্রচার কেন্দ্র খুঁজে বের করেন। এরপর মাশরাফীর বাবা আর তার বন্ধু-বান্ধবদের সঙ্গেও করেন। এ সময়ে নড়াইল চৌরাস্তায় নিজের ছাপানো লিফলেট নিজেই বিক্রি করছেন তিনি।

 

রাজীব বলেন, আমার যখন বয়স ১০ বছর, তখন থেকে ভাইয়ের খেলা দেখি। আমার জীবনের শখ ছিল, ভাইয়ের সঙ্গে একবার দেখা করার। ভাইয়ের সঙ্গে দেখা করতেই আমি এসেছি। ভাইকে বিজয়ী করে নড়াইল থেকে ফিরে যাব। তিনি আরও বলেন, মাশরাফী ভাইয়ের খেলা আমি অনেক পছন্দ করি। ভাই জনগণকে কাছে টেনে নেন। কোনো অহংকার নেই। এসব দেখে আমি ছুটে এসেছি। এরপর ভাইয়ের বাসায় গিয়েছি।

 

এ সময়ে নিজস্ব অর্থায়নে ১০ হাজার লিফলেট চরফ্যাশন থেকে ছাপিয়ে এনেছেন বলে দাবি করেন তিনি। তার ভাষ্য, প্লাস্টিকের একটি ব্যাংক কিনে সেখানে আমি প্রতিদিন ১০ টাকা ১৫ টাকা জমা করি। গত শনিবার ওই ব্যাংকটা ভেঙে আমার ১৭ হাজার টাকা হয়েছে।

 

এরপর আমি প্রেসে যাই এবং মাশরাফী ভায়ের নির্বাচনে প্রচারের জন্য ১০ হাজার লিফলেট ছাপায়ে নিয়ে এসেছি। মাশরাফি ভাইয়ের ভক্ত সারাদেশেই আছে। আমি চরফ্যাশন থেকে ছুটে এসেছি ভাইয়ের ভালোবাসার টানে। আমাকে একবার যদি ভাইয়ের সঙ্গে দেখা করায় দেন, আমার জীবন ধন্য। টাকা দিয়ে ভালোবাসা বিক্রি হয় না।

 

এদিকে ভোলা থেকে আসা এই যুবকের থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাকে কিছু টাকাও দিয়েছিলেন মাশরাফীর বাবা, তবে সেই টাকা ওই যুবক নেননি। মাশরাফীকে ভালোবেসে নির্বাচনী প্রচারণা করছেন তিনি।

 

আরও খবর

Sponsered content