বিনোদন

উত্তাপ ছড়িয়ে তোপের মুখে পড়লেন পূজা

উত্তাপ ছড়িয়ে তোপের মুখে পড়লেন পূজা

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। দেব, জিৎদের সঙ্গে উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। তবে বর্তমানে সিনেমা জগত থেকে অনেকটাই দুরে। পর্দা থেকে দুরে থাকলেও গ্ল্যামার জীবন থেকে মোটেও দুরে নন পূজা।

 

নিয়মিত মডেলিং, ফটোশুট করছেন। সামাজিক মাধ্যমেও ভক্তদের সংস্পর্শে থাকছেন। নিজের ছবি ও ভিডিও নিয়মিত শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। বেশিরভাগ সময় সৌন্দর্যের প্রশংসায় ভাসলেও কখনো কখনো তুমুল কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

 

যেমনটা সদ্য প্রকাশ করা একটি ভিডিওর কারণে কটাক্ষের মুখোমুখি হলেন আবারও। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের নতুন একটি ফটোশুটের ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী। নতুন ভিডিওতে আবেদনময়ী পোশাকে উত্তাপ ছড়িয়েছেন পূজা, তা বলাই বাহুল্য। তবে এই উত্তাপ ভক্তরা সাদরে গ্রহণ করলেও নেটিজেনরা বিদ্রুপ করতে ছাড়েননি!

 

ভিডিওটিতে পূজাকে একটি ফটোশুট করতে দেখা যাচ্ছে। তার পরনে ব্যাকলেস ব্রালেট। খোলা কাঁধ-পিঠ। চোখেমুখে দুষ্টু ইশারা। উন্মুক্তপ্রায় শরীর দেখেই পূজার উপর খেপেছে নেটিজেনরা।

 

কেউ ‘অসভ্য মহিলা’ বলে কটাক্ষ করলেন তো কেউ বা আবার পূজাকে মনে করিয়ে দিলেন যে তিনি ‘এক ছেলের মা!’ কেউ কেউ বললেন, ‘এক বাচ্চার মা হয়েও এই ধরনের ফটোশুট ঠিক নয়।’ কেউ বা ‘অশ্লীলতার প্রতীক’ উপাধি দিয়ে দিলেন অভিনেত্রীকে। ঘণ্টাখানেকের মধ্যেই অভিনেত্রীর এই বোল্ড ফটোশুটের ভিডিও ভাইরাল।