সারাদেশ

দেশে একমাত্র শান্তি দিতে পারে আওয়ামী লীগ : রমেশ চন্দ্র সেন

দেশে একমাত্র শান্তি দিতে পারে আওয়ামী লীগ : রমেশ চন্দ্র সেন

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশে একমাত্র দল আওয়ামী লীগ শান্তি দিতে পারে। তাই দেশের শান্তি বজায় রাখতে পুনরায় আওয়ামী লীগ সরকার প্রতিষ্ঠা করুন। মঙ্গলবার বিকেলে (৭ নভেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, মির্জা ফখরুল বলেছিল বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো, আপনারাই বলেন ফখরুল যে কথাটি বলছিল সেটি কি ঠিক বলছিল। মির্জা ফখরুলরা পাকিস্তানের দোসর হয়ে কাজ করছে। আমরা কখনই বাংলাদেশকে পাকিস্তান হতে দেবো না।

 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের জন্যই ঠাকুরগাঁও সদর আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা দৃশ্যমান এবং জনগণ এসব উন্নয়নের সুফল পাচ্ছে। রংপুর বিভাগের মধ্যে আমাদের জেলায় ওয়াজেদ আলী ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে, এটি আমাদের অনেক বড় পাওয়া।

 

সেই সাথে এখানে ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় হচ্ছে, ইতিমধ্যে সংসদে ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয়ের বিল পাস হয়ে গেছে। এখানে বিসিক-২ হচ্ছে, এখানে জেলার বিভিন্ন ফলের জুস তৈরি করা হবে এবং দেশ-বিদেশে সরবরাহ করা হবে।

 

তিনি বলেন, ঠাকুরগাঁও সদর উপজেলাকে আমরা আলোকিত শহর করেছি। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, বিদ্যুৎ সহ প্রত্যেকটি ক্ষেত্রে জনগণের চাহিদা পুরণ করা হয়েছে। আমি বিশ্বাস করি আপনারা সকলে আওয়ামী লীগের সঙ্গে থাকবেন।

রমেশ চন্দ্র সেন বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিবেন। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সবাই একত্রিত থাকবেন। আর আপনাদের সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা সবসময় থাকবেন।

 

গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দীনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবর রহমান বাবলু, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার।

 

এছাড়াও বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নারায়ন চন্দ্র দাস, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল প্রমূখ।

 

আরও খবর

Sponsered content