সারাদেশ

কুমিল্লায় টাকা না পেয়ে তরুণ-তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল

কুমিল্লায় টাকা না পেয়ে তরুণ-তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল

কুমিল্লায় টাকার জন্য কয়েকজন যুবক দুই তরুণ-তরুণীকে একটি কক্ষে আটকে রেখে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেছে। সম্প্রতি ৩ মিনিট ১৯ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় । বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে ওই ভিডিওটি সময়ের কণ্ঠস্বরের হাতে এসেছে। ভিডিওটি দাউদকান্দি এলাকার বলে জানা গেছে।

 

স্থানীয় কয়েকজন জানায়, ভুক্তভোগী দুই তরুণ-তরুণী সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা উপজেলার গৌরীপুর বাজারে ভাড়া বাসায় থাকতেন। তবে উভয়ে স্বামী-স্ত্রী কিনা সেটি নিশ্চিত করতে পারে নি পুলিশ। ভিডিওতে দেখা গেছে, একটি কক্ষে দুই তরুণ-তরুণীকে জোর করে বিবস্ত্র করার চেষ্টা করছে ৪ থেকে ৫ জন যুবক। এসময় ওই তরুণীকে বলতে শোনা যায়, ‘ভাই, যেভাবেই হোক টাকা ব্যবস্থা কইরা দিমু। আমাদেরকে ছাইড়া দেন।

 

কিন্তু এসব কথায় কর্ণপাত না করেই তাদের বিবস্ত্র করার চেষ্টা করে অভিযুক্তরা। এক পর্যায়ে প্রথমে তরুণ ও পরে তরুণীর মাথার চুল ধরে তাদের বিবস্ত্র করে তারা। পরে উভয়কে একসঙ্গে দাঁড় করিয়ে ভিডিও ধারণ করা হয়।

 

বিষয়টি নিয়ে সময়ের কণ্ঠস্বরের সাথে কথা বলেছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান। তিনি জানান, এটি ২০২২ সালের ঘটনা। আমরা কয়েকদিন আগে জেনেছি। আসামী প্রায় শনাক্ত তবে ভিকটিম পাওয়া যাচ্ছে না। ভিকটিম ছেলেটি দেশের বাইরে থাকে। সে এ বিষয়ে কথা বলতে চায় না। উভয়ে স্বামী-স্ত্রী কিনা সেটিও জানতে পারি নি।

 

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমরা খুবই সিরিয়াস। আমাদের টিম কাজ করছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আরও খবর

Sponsered content