সারাদেশ

টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর পোস্টারে আগুন, থানায় অভিযোগ

টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর পোস্টারে আগুন, থানায় অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র ঈগল প্রতীকের পোস্টারে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নৌকা প্রার্থী জাহিদ আহসান রাসেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম। বৃহস্পতিবার দুপুর ১২টায় টঙ্গী পূর্ব থানায় প্রার্থীর পক্ষে অভিযোগ জমা দেন ঈগল প্রতীকের কর্মী বিল্লাল হোসেন।

 

অভিযোগে বলা হয়েছে, টঙ্গীর ৪৮ নম্বর ওয়ার্ডের ধুমকেতু স্কুল কেন্দ্রের সামনে ঈগল প্রতীকের পোস্টার লাগানো ছিল। কে বা কারা ঈগল প্রতীকের পোস্টারে আগুন লাগিয়ে দেয়। এছাড়া আশপাশ এলাকা থেকে আরও পোস্টার ছিঁড়ে একত্র করে একাধিক জায়গায় আগুন লাগিয়ে দেয়। এতে কর্মীরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন। বিষয়টি ফৌজদারি অপরাধ বিধায় থানায় তাৎক্ষণিক অভিযোগ করা হয়েছে।

 

অভিযোগে আরও বলা হয়েছে, ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় এরশাদ নগরে ঈগল প্রতীকের প্রচারণায় হামলা করে নৌকা সমর্থকরা। এ বিষয়ে রিটার্নিং অফিসার ও নির্বাচনী অনিয়ম অনুসন্ধান কমিটির কাছে পৃথক অভিযোগ করা হয়েছে। বাদীর সন্দেহ নৌকা প্রতীকের লোকজন পোস্টারে আগুন ধরিয়ে থাকতে পারেন।

 

অভিযোগকারী গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম বলেন, বারবার আমার প্রচারণার ওপর হামলা করা হচ্ছে। আমি নিরাপত্তা চাই। এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের চাচা মতিউর রহমান বলেন, অভিযোগ মিথ্যা। আমাদের কোনো লোক এমন কাজ করতে পারে না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

 

অভিযোগের তদন্ত কর্মকর্তা টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) কায়সার হাসান বলেন, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content