রাজনীতি

আমার এখন মূল টার্গেট মাদক, সন্ত্রাস নির্মূল করা বললেন শামীম ওসমান

আমার এখন মূল টার্গেট মাদক, সন্ত্রাস নির্মূল করা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে আমি নির্বাচিত হয়ে প্রতি ওয়ার্ড থেকে সব শ্রেণী-পেশার এক হাজার লোক নিয়ে কাজ শুরু করবো। শুধু আওয়ামী লীগ না, সব শ্রেণী-পেশা ও দল মতের লোক নিয়ে কাজ করবো।

 

আমার এখন মূল টার্গেট মাদক সন্ত্রাস নির্মূল করা। যারা আমার মতো নয়শ’ টাকার জন্য ফরম ফিলাপ করতে পারে না, সেসব ছাত্রদের পাশে দাঁড়ানোই হবে আমার লক্ষ্য। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে তারা এখনও বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি স্বাধীনতা যুদ্ধের শহীদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।

 

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের ছয় নম্বর ওয়ার্ডে নির্বাচনী সভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি। তিনি বলেন, বিএনপিকে আমি রাজনৈতিক দল ভাবতাম না। ২০১৪ সালে তারা স্কুল পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। সেই সময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে আজ এদিন দেখতে হতো না।

 

শামীম ওসমান বলেন, আমার এলাকায় ধ্বংসাত্মক কাজ চালানো হলো। ফতুল্লায় ১৩/১৪ পয়েন্টে মশাল মিছিল করলো। তারা সবাই সন্ত্রাসী। ওদের ঠেকাতে পাঁচ মিনিটও সময় লাগবে না যদি জনগণ নির্দেশ দেয়। কিন্তু এগুলো কাদের ইন্ধনে করছে।

 

এমপি শামীম ওসমান বলেন, আমি মানসিকভাবে সুস্থ নেই। ট্রেনে একটা বাচ্চার ব্যাগ পড়ে ছিল। সে তার বাবা ও মাকে জড়িয়ে মারা গেল। এগুলো দেখে আমি সুস্থ হতে পারিনি এখনও। আমারও একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই জেগে উঠুন এই নরপশুদের বিরুদ্ধে।

 

শামীম ওসমান আরও বলেন, আপনি যদি মনে করেন ভবিষ্যৎ প্রজন্মকে ফল খাওয়াবেন তাহলে ফল গাছ লাগানো উচিত। আমাকে সার দেবেন পরিচর্যা করবেন। আর আমি যদি কাটা গাছ হই তাহলে সেটাকে কেটে ফেলে দেওয়া উচিত। আমি মানুষকে বলতে চাই জাগো।