পরবাস

সৌদিতে বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

সৌদিতে বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. তারেক মিয়া (২৫) নামে এক বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় সৌদি আরবে রাজধানী রিয়াদের আল কুরাইশ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত তারেক নরসিংদী জেলার রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের মুর্শিদাবাদ এলাকার আব্দুল হেকিমের ছেলে। তথ্যে মতে জানা যায়, কুরাইশ এলাকার আল রিফাত কম্পানিতে কাজ করতেন তিনি। উক্ত এলাকার একটি দোতলা ভবনে থাকতেন মো. তারেক মিয়া। সোমবার রাতে সেখানে বৃষ্টি হয়। ভবনটিতে বিদ্যুৎ সরবরাহের জন্য নিচে জেনারেটর চালু ছিল।

 

সেই জেনারেটরের তারের মাধ্যমে ভবনটির লোহার সিঁড়িতে বিদ্যুৎ ছড়িয়ে পড়ে। রাতে সিঁড়ি বেয়ে নামার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান তারেক। পরে সহকর্মীরা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

তারেক মিয়া আড়াই বছর আগে পরিবার ও দেশের অর্থনীতির চাকা স্বচল করতে সৌদি আরবে পাড়ি জমান। সেখানে আল রিফাত নামে একটি কম্পানিতে কাজ করতেন তিনি। মৃত্যুর কয়েকদিন আগে পরিবারের সঙ্গে শেষ কথা হয়েছিল তারেকের। তারেকের মৃত্যুতে স্থানীয় প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

 

নিহতের মরদেহ স্থানীয় হাসপাতালের হিম ঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে ।

 

আরও খবর

Sponsered content