সারাদেশ

নির্বাচন উৎসবমুখর করতে সকলের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচন উৎসবমুখর করতে সকলের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

উৎসবমুখর পরিবেশে সুষ্ঠ ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে সকলের সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সিলেট নগরীর পূর্ব ধোপাদিঘির পাড়ে হাফিজ কমপ্লেক্সে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, সিলেট-১ একটি মর্যাদাপূর্ণ আসন।

 

এই আসনে জনগণের ভোটাধিকার নিশ্চিত করার মধ্য দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। সরকারের মাঠ পর্যায়ের সেবা ও উন্নয়ন কর্মকাণ্ড কাউন্সিলদের মাধ্যমেই বাস্তবায়িত হয়। তাই ভোটারদের নির্বাচনমুখী করতে কাউন্সিলদের বিকল্প নেই।

 

তিনি বলেন, গত ১০ বছর সিসিক মেয়র পদ আওয়ামী লীগের না হলেও উন্নয়ন বরাদ্দ বিন্দুমাত্র কম দেয়নি সরকার। কারণ শেখ হাসিনার কাছে দেশ-জনগণই মুখ্য, অন্য কিছু নয়।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে নৌকার মনোনয়ন দাখিলের পর শনিবার প্রথম সভা করেন পররাষ্ট্রমন্ত্রী। সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা হোসেন, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সনতু, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গির আলম, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আহমদ বাকের, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সালমা সুলতানা, নার্গিস সুলতানা, হাজেরা বেগম, বাবলী আক্তার প্রমুখ।

 

আরও খবর

Sponsered content