সারাদেশ

হারানো ও চুরি হওয়া ৭১ মোবাইল মালিকদের ফেরত দিলো পুলিশ

হারানো ও চুরি হওয়া ৭১ মোবাইল মালিকদের ফেরত দিলো পুলিশ

রাজবাড়ীতে বিভিন্ন সময় হারানো বা চুরি হয়ে যাওয়া ৭১ মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে জেলা পুলিশ। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মালিকদের কাছে মোবাইলগুলো হস্তান্তর করেন পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ।

 

জানা গেছে, রাজবাড়ী জেলার পাঁচটি থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। এসব জিডির প্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল উক্ত হারানো অথবা চুরি যাওয়া ৭১ মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে।

 

এ সময় পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, রাজবাড়ী একটি ছোট জেলা। এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট ভালো। এ ছাড়া প্রান্তিক মানুষের মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি, এটি আমরা খুব আবেগ দিয়ে করি। মোবাইল উদ্ধার করে যখন মালিকের হাতে তুলে দিই, তখন তার মুখের হাসি আমাদের আরও অনুপ্রাণিত করে। আমরা এই কাজটি সব সময় করে যাব।

 

হারিয়ে যাওয়া মোবাইল ফোন হাতে পেয়ে প্রকৃত মালিকরা আবেগপ্রবণ হয়ে পড়েন। এ সময় তারা বলেন, পুলিশের প্রতি আমাদের যে আস্থা ছিল আজকের পর থেকে তা আরও বহুগুণে বেড়ে গেল। রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

 

এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মুকিত সরকারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content