সারাদেশ

প্রেমের টানে সাভারে সাইপ্রাসের তরুণী

প্রেমের টানে সাভারে সাইপ্রাসের তরুণী

আশুলিয়ার যুবক শামীম আহমেদের প্রেমে পড়ে সাইপ্রাস থেকে এসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এক তরুণী। শুক্রবার সাভারে আশুলিয়ার গাজীরচট আয়নাল মার্কেট এলাকায় মধ্যবিত্ত পরিবারের সন্তান শামীমের এ বিয়ে নিয়ে চলছে উৎসব।

 

আত্মীয়স্বজন আর পাড়াপ্রতিবেশীরা ছুটে আসছেন ভিনদেশি বউকে দেখতে। সাইপ্রাসের নাগরিক আন্থি তেলেবান্থু এরই মধ্যে যেন সবাইকে আপন করে নিয়েছেন। গত ২৭ নভেম্বর আশুলিয়ায় শামীমের বাড়িতে ছুটে আসেন সাইপ্রাসের তরুণী আন্থি তেলেবান্থু। ৩০ নভেম্বর ঢাকা জজকোর্টে বাংলাদেশের আইন অনুসারে বিয়ে করেন আন্থি ও শামীম।

 

আন্থির সঙ্গে তাঁর পরিচয় ও প্রণয়ের বিষয়ে শামীম আহমেদ বলেন, স্টুডেন্ট ভিসায় ২০১৫ সালে সাইপ্রাস যান তিনি। সেখানে সিডিএ কলেজে ভর্তি হয়ে লেখাপড়ার পাশাপাশি একটি প্রতিষ্ঠানে পার্টটাইম চাকরি নেন। ওই প্রতিষ্ঠানে আগে থেকেই কাজ করেন আন্থি। একই প্রতিষ্ঠানে কাজের সুবাদে তাঁর সঙ্গে পরিচয় হয় মেয়েটির।

 

শামীম আহমেদ বলেন, ‘এক সময় আমরা একে অন্যকে পছন্দ করা শুরু করি। পরে তা প্রণয়ে রূপ নেয়। এর পর ভিসার মেয়াদ শেষ হয়ে এলে আমি দেশে ফিরে আসি। তার পরও আন্থি এবং আমার মধ্যে অনলাইনে যোগাযোগ হতো। আমার পরিবারের সঙ্গে ভিডিও কলে কথা বলত।

 

আরও খবর

Sponsered content