বিনোদন

দর্শক কাঁদাচ্ছে যে নাটক ‘কলিজার আধখান’

দর্শক কাঁদাচ্ছে যে নাটক ‘কলিজার আধখান’

নাটকটা দেখে সত্যি চোখে পানি চলে আসলো। যার সন্তান নেই, সে বোঝে সন্তান না থাকার যন্ত্রণা কতটা বেদনাদায়ক’; ‘নাটকটা দেখে অনেক কেঁদেছি’; ‘সত্যি নাটকটা দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না’- এমন হাজারও মন্তব্যে ভরে গেছে ‘কলিজার আধখান’ নাটকের ইউটিউব কমেন্ট বক্স। কিছুদিন আগেই অন্তর্জালে উন্মুক্ত হয়েছে নাটকটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানজিন তিশা।

 

সামাজিক বার্তা দেওয়া এক নাটকের গল্প এগিয়েছে সন্তান না হওয়া এক দম্পতিকে ঘিরে।যা নিয়ে আলোচনা হচ্ছে সোশ্যালে। দুই দিনেই ভিউ ছাড়িয়েছে পঁচিশ লাখেরও বেশি। নাটকটি এখন ইউটিউব ট্রেডিংয়ের শীর্ষ দুইয়ে অবস্থান করছে।

 

নাটকটি নিয়ে তানজিন তিশা বলেন, ‘নাটকটিতে কমেডি রয়েছে পাশাপাশি ট্র্যাজেডিও। খুবই সুন্দর একটা গল্প যেখানে সামাজিক বার্তা আছে। দর্শকরাও বেশ পছন্দ করেছে। ফেসবুক, ইউটিউব সবখানে নাটকটির প্রশংসাসূচক মন্তব্য দেখছি।

 

এই নাটক প্রসঙ্গে মুশফিক ফারহানের ভাষ্য, ‘এখন আমার নাটক নিয়ে দর্শকদের ভিন্নরকম কিছু আশা থাকে। আমি চেষ্টা করে যাচ্ছি। নাটকের গল্পটি আমাকে ভাবিয়েছিল। এমন একটা ইস্যু নিয়ে কাজটি করেছি, যারা এই ধরনের সমস্যায় আছেন তারা উপলদ্ধি করতে পাচ্ছেন।

 

‘কলিজার আধখান’ নাটকের গল্প দেখা যায়, এক দম্পতির বাচ্চা হয় না। গ্রামের কবিরাজরা জানায় সমস্যা ছেলের কিন্তু পরে ডাক্তার জানায় সমস্যা আসলে মেয়ের। পরে এই দম্পতি এতিমখানা থেকে এক সন্তান দত্তক নেয়। এরপর ঘটে হৃদয়বিদারক ঘটনা এক ঘটনা, যা দেখতে চোখ রাখতে হবে নাটকটিতে।

আরও খবর

Sponsered content