সারাদেশ

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে ঢাবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে ঢাবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল গতকাল ১০ নভেম্বর ২০২৩ শুক্রবার টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অপর্ণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি জাতির পিতা ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

 

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, সিনেট ও সিন্ডিকেট সদস্য, সকল অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভাগীয় চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক, অফিস প্রধান, রেজিস্টার্ড গ্র্যাজুয়েট, অ্যালামনাই, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও বিভিন্ন সমিতির নেতৃবৃন্দসহ প্রায় আট শত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

 

উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি কমপ্লেক্সে সংরক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

 

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, টুঙ্গিপাড়ার সাবেক ও বর্তমান মেয়র, গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধীজন উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এসময় উপাচার্য তাদের সাথে কুশল বিনিময় করেন।