রাজনীতি

যারা নির্বাচনে আসবে না, জনগণ তাদের বয়কট করবে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

যারা নির্বাচনে আসবে না, জনগণ তাদের বয়কট করবে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশের মানুষ বিশৃঙ্খলা পছন্দ করে না। তারা শান্তিতে থাকতে চায়, শান্তিতে বাঁচতে চায়। দেশের মানুষ জানে নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের আর কোনো পথ নাই। তাই যারা নির্বাচনে না আসবে তারা ভুল করবে এবং জনগণ তাদের বয়কট করবে। আজ বৃহস্পতিবার নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশকে ধারাবাহিক নেতৃত্ব দিয়ে অনন্য মর্যাদায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের চেহারা পরিবর্তন করে দিয়েছেন। তাই আমাদের লক্ষ্য যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তা ২০৪১ নয়, ২০৩০ সালেই সম্ভব।

 

মন্ত্রী আরও বলেন, একসময় দৈনিক ২ থেকে ৩ হাজার পাসপোর্ট তৈরি হত। এখন দিনে ২৫ হাজার পাসপোর্ট তৈরি হচ্ছে। আমরা এক সপ্তাহে যত পাসপোর্ট বিতরণ করি, পৃথিবীর অনেক দেশের জনসংখ্যাও তত নেই।

 

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন সুরক্ষা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, পাসপোর্ট অ্যান্ড ইমিগ্রেশন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নুরুল আনোয়ার, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঞা, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

 

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী হেলিকপ্টারযোগে উত্তরা গণভবনে এসে নামেন এবং পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন।

 

আরও খবর

Sponsered content