বিনোদন

‘কাভালা’ গানে সাদা শাড়িতে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

‘কাভালা’ গানে সাদা শাড়িতে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

আজকের যুগে দাঁড়িয়ে ছোট-বড় নির্বিশেষে সকলের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তাদের অবসরের অন্যতম গুরুত্বপূর্ণ সঙ্গী এই সোশ্যাল মিডিয়াই। এই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে আজকের প্রজন্ম পৌঁছে যেতে চায় হাজারো মানুষের মাঝে। পেতে চায় প্রশংসাও। আর সেক্ষেত্রে তাদের নিরাশ করে না সোশ্যাল মিডিয়াও। সম্প্রতি তেমনই আরো একটি ঝলক ভাইরাল হয়েছে।

 

সাম্প্রতিক ভাইরাল হওয়ার ঝলকে এক যুবতীকে নিজের যথেষ্ট সাহসী ঝলক নিয়েই ক্যামেরার সামনে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। ইনস্টাগ্রামের ‘অনিকা বিজয়ী বিক্রামান ফ্যান পেজ’ সাম্প্রতিক ঝলকটি শেয়ার করে নেওয়া হয়েছে।

 

এই ঝলকে দুধ সাদা শাড়ি ও স্লিভলেস ব্লাউজেই দেখা দিয়েছিলেন তিনি। সাহসী অবতারেই ‘কাভালা’র তালে নিজের জাদু দেখিয়েছেন তিনি। একাংশের মতে, তামান্না ভাটিয়াকেও রীতিমতো টেক্কা দিয়েছেন তিনি। অবশ্য সেকথা কমেন্টবক্সে নজর দিলেই স্পষ্ট হবে।

 

গত ১০-ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘জেলার’। ইতিমধ্যেই দক্ষিণী দর্শকদের পাশাপাশি সমস্ত ভারতীয় দর্শকদের মাঝে প্রশংসিত হয়েছে এই ছবি। পুনরায় রজনীকান্তকে বড়পর্দায় দেখে উচ্ছ্বসিত তার অনুরাগীরাও। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

 

ছবিতে ‘কভালা’ গানের তালে সকলের মন জয় করে নিয়েছেন তামান্না ভাটিয়া। সাথে দেখা দিয়েছিলেন রজনীকান্তও। এই মুহূর্তে সব মিলিয়ে কাভালা গানের তালে তাল মিলিয়েই একাংশের নজর কাড়ছেন অধিকাংশ।