সারাদেশ

গ্রাম পুলিশ সদস্যকে হত্যা ভোটকেন্দ্রে দায়িত্ব পালনকালে

গ্রাম পুলিশ সদস্যকে হত্যা ভোটকেন্দ্রে দায়িত্ব পালনকালে

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের চরআড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দায়িত্ব পালনকালে রনজিত কুমার দে (৪০) নামের এক গ্রামপুলিশ সদস্যকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার গভীর রাতে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

 

নিহত রনজিত কুমার দে বালিয়াকান্দি সদর ইউনিয়নের চরআড়কান্দির দাস পাড়ার মৃত শিবেন্দ্র নাথ দের ছেলে। নিহ‌তের স্ত্রী রিতা দে ব‌লেন, রাত সাতটায় সময় বা‌ড়ি থেকে ভো‌টকে‌ন্দ্রে আস‌বেন ব‌লে বের হন। শ‌নিবার সকাল ৮টায় জান‌তে পা‌রি তাকে হত্যা করা হয়েছে।

 

বা‌লিয়াকা‌ন্দি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন ঘটনার সত‌্যতা স্বীকার ক‌রে ব‌লেন, আমরা বিষয়‌টি নি‌য়ে কাজ কর‌ছি। বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। আশা করছি তারা দ্রুতই তদন্ত করে হত্যাকাণ্ডের আসল রহস্য উন্মোচন করবেন।

 

হত্যার খবর শুনে ভোরে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবু কায়সার খান, পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার রফিকুল ইসলাম, বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. মনিরুজ্জামান ঘটনাস্থলে আসেন।

 

আরও খবর

Sponsered content