বিনোদন

দিনরাত পার্টিতে ব্যস্ত ‘ওরি’ তারকা-কন্যাদের ‘বিশেষ বন্ধু’, পরিচয় ফাঁস করলেন সারা

দিনরাত পার্টিতে ব্যস্ত ‘ওরি’ তারকা-কন্যাদের ‘বিশেষ বন্ধু’, পরিচয় ফাঁস করলেন সারা

নাম ওরহান অবত্রমানি ওরফে ওরি। দিন দিন বিনোদনের জগতের মধ্যমণি হয়ে উঠেছেন এই যুবক। সুহানা খান, নাইসা দেবগন, সারা আলি খান, জাহ্নবী কাপুরদের ‘বিশেষ বন্ধু’। অভিনয়ের সঙ্গে যুক্ত নন। তবু যেন তারকা-কন্যাদের অন্দরমহলে তার অবাধ বিচরণ।

 

সাজগোজের দিক থেকে পাল্লা দেন তাবড় সব বলি তারকাদের। তার নিমন্ত্রণ থাকে অম্বানীদের বাড়ির গণেশ পূজা থেকে মণীশ মলহোত্রের বাড়ির দীপাবলির পার্টি পর্যন্ত। সম্প্রতি প্যারিসে একটি নামী ব্র্যান্ডের শো-এ অতিথি হিসাবে উপস্থিত হন। শুধু দেশেই নয়, বিদেশে অভিজাতদের পাড়ায় নামডাক ছড়াচ্ছে তার। কিন্তু কে এই যুবক ওরি? অবশেষে সেই তথ্য সকলকে জানালেন সারা ও অনন্যা পাণ্ডে।

 

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর তৃতীয় পর্বে অতিথি হয়ে আসেন সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। একের অপরের প্রিয় বান্ধবী না হলেও কাছের বান্ধবী বটেই। একে অন্যের নানা গোপন কথা ফাঁস করেছেন কর্ণের চ্যাট শো-তে এসে। এবার বলিপাড়ার নতুন প্রজন্মের দুই নায়িকার কাছে প্রশ্ন রাখেন কর্ণ কে এই ওরি, যদিও কর্ণের সঙ্গে ভাল চেনা-পরিচিতি রয়েছেন এই ওরির। তবু এই দুই নায়িকার দিকে প্রশ্ন ছুড়ে দেন পরিচালক।

 

সারা বিশ্ব জানতে চায় কে এই ওরি, কী করেন তিনি? তাতেই সারা জবাব দেন, ‘ওরি এমন এক জন মানুষ যে, জীবনে অনেক কিছু করে। তার থেকেও বড় কথা মানুষটা মজার।’ সঙ্গে সঙ্গে একই সুরে গলা মেলান অনন্যা।

 

তার কথায়, ‘ওরি ভীষণ ভাল ক্যাপশন দিতে জানে। আমি তো আমার সমাজমাধ্যম পোস্টের জন্য ওর সাহায্য নিয়ে থাকি। কিন্তু কী কাজ করে তা জানি না। আমার মনে হয়, ও নিজের উপর অনেক বেশি কাজ করে।

 

ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসাবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যে ভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তার সম্ভাব্য গন্তব্য হতে চলেছে।

 

আরও খবর

Sponsered content