বিনোদন

তাকে ছাড়া একটা মুহূর্তও ভাবতে পারি না : সোহানা সাবা

তাকে ছাড়া একটা মুহূর্তও ভাবতে পারি না : সোহানা সাবা

দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ভালোবেসে বিয়ে করেছিলেন নির্মাতা মুরাদ পারভেজকে। কিন্তু খুব বেশি দিন টেকেনি তাদের সেই বিয়ে। ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে সংসারের ইতি টানেন এই তারকা দম্পতি।

 

এরপর থেকে একাই জীবনযাপন করছেন সাবা। এবার তিনি জানালেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি। সম্প্রতি একটি গণমাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন সাবা। এ সময় অভিনেত্রী জানান, তাকে ছাড়া একটা মুহূর্তও ভাবতে পারেন না তিনি।

 

নতুন সম্পর্কে থাকার কথা জানিয়ে সাবা বলেন, এই জীবনে অনেকেই আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি পড়েছি এমন কোনো নজির নেই। এমনকি আমার সঙ্গে যার বিয়ে হয়েছিল তিনিও ৯ মাস আমার পেছনে ঘুরেছিলেন। এটা বলতে দ্বিধা নেই, আমার জীবনে লাভ অ্যাট ফার্স্ট সাইট যার সঙ্গে হয়েছে তার সঙ্গেই আমি এই মুহূর্তে সম্পর্কে আছি।

 

অভিনেত্রী আরও বলেন, মানসিকভাবে আমরা দুজন জীবন গোছানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি তার সঙ্গে আজীবন থাকতে চাই। এ রকম ভালো মানুষের সঙ্গে যে কেউ থাকতে চাইবে। আমি তাকে ছাড়া একটা মুহূর্তও ভাবতে পারি না।

 

সাবা বলেন, সে আমার প্রেমে পড়েছে কি না তা জানি না। কিন্তু আমি তাকে প্রথম দিন দেখেই প্রেমে পড়ে যাই। এটা বলা যেতে পারে, স্বপ্নময় প্রেমে পড়া। স্বপ্নময়ভাবে তার সঙ্গে সম্পর্কে থাকা।

 

প্রসঙ্গত, ২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাবা-মুরাদ। ২০১৪ সালের ১৮ অক্টোবর তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। পুত্র স্বরবর্ণের বয়স এখন ৯ বছর। বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে বড় করছেন সাবা।

 

আরও খবর

Sponsered content