বিজ্ঞান ও প্রযুক্তি

ল্যাম্বরগিনির ইউনিক স্টাইলের দুর্দান্ত সমন্বয় ঘটেছে হোন্ডা সিভিক গাড়িতে

ল্যাম্বরগিনির ইউনিক স্টাইলের দুর্দান্ত সমন্বয় ঘটেছে হোন্ডা সিভিক গাড়িতে

আজকে দেখানো হোন্ডা সিভিক গাড়িটিকে দেখে মনে হবে এটি সত্যিই ল্যাম্বরগিনি হুরাকান হতে চায়। এই সিভিকের মালিক এটিকে একটি অনন্য চেহারা দেওয়ার জন্য কিছু পরিবর্তন করেছেন। কিন্তু আমরা এতটা নিশ্চিত নই যে এটি সফল হয়েছে কিনা।

 

হোন্ডা সিভিক সহজ, নির্ভরযোগ্য এবং ব্যবহারিক গাড়ি হিসেবে বেশি পরিচিত। এটি সাধারণত সবচেয়ে পছন্দসই বাহন হিসাবে বাজারে দেখা যায় না, যদি না আপনি স্পোর্টিয়ার Si বা Type R সংস্করণের কথা বলেন। এই সিভিকের মালিক এটিকে আরও আকর্ষণীয় করার জন্য অনেক সংশোধন করার সিদ্ধান্ত নিয়েছে, কিন্তু ফলাফল সর্ম্পকে কেউ নিশ্চিত নন।

 

এই বিশেষ সিভিকটি অষ্টম প্রজন্মের বলে মনে হয়। এর ছাদের আকৃতি দ্বারা এটিকে বিচার করা হয়। মালিক গাড়িটিকে আলাদা করে তুলতে ল্যাম্বরগিনি-অনুপ্রাণিত উপাদানের একটি পরিসর যোগ করেছেন। যদিও এটি ঠিক একটি ল্যাম্বরগিনির প্রতিরূপ নয়, এটিতে ল্যাম্বরগিনি হুরাকান থেকে ধার করা কিছু নকশা উপাদান রয়েছে।

 

সবচেয়ে লক্ষণীয় পরিবর্তনগুলি গাড়ির সামনের অংশে দেখা যায়। স্ট্যান্ডার্ড সিভিক সম্পূর্ণরূপে একটি কাস্টম বাম্পার দ্বারা প্রতিস্থাপিত হয়েছে যাতে large triangular air intakes বৈশিষ্ট্য রয়েছে। এটি একটি প্রশস্ত কালো গ্রিল, একটি সাদা ফ্রন্ট স্প্লিটার, এবং হেডলাইটগুলিকে হুরাকানের মতো মনে হয়। গাড়িটিকে আরও আক্রমণাত্মক চেহারা দেওয়ার জন্য হুডের নীচের অংশটি পরিবর্তন করা হয়েছে।

 

সিভিকের দিকটি সত্যিই ল্যাম্বরগিনিকে পুরোপুরি নকল করে না, তবে এটির প্রভাব পিছনের দিকে আরও দৃশ্যমান হয়। স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য হল পরিষ্কার টেললাইটে লাল টেপ, পাশের Y আকৃতির গঠন তৈরি করে। এটি বছরের পর বছর ধরে বিভিন্ন ল্যাম্বরগিনি মডেলে দেখা সিগনেচার ফিচার অনুকরণ করে।

 

নতুন ডিফিউজার এবং স্থানান্তরিত টেলপাইপগুলির সাহায্যে গাড়িকে আরও আগ্রাসী মনে হয়। এই হোন্ডা সিভিক ল্যাম্বরগিনি হুরাকানকে অনুকরণ করার জন্য কঠোর চেষ্টা করছে, কিন্তু চূড়ান্ত ফলাফল সবাই ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে দেখবে।

 

আরও খবর

Sponsered content