বিনোদন

ঘুড়িকে নিচে টানলে উপরেই উঠে, আমি সেই ঘুড়ি : লুবাবা

ঘুড়িকে নিচে টানলে উপরেই উঠে, আমি সেই ঘুড়ি : লুবাবা

শিশুশিল্পী সিমরিন লুবাবার একটি বক্তব্য সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হয়েছে। যে ভিডিওটি শেয়ার করে সমালোচনা করা হচ্ছে তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হচ্ছেন এই শিশুশিল্পী। এবার এ বিষয়ে লুবাবা কথা বলেছেন একটি বেসরকারি টেলিভিশনের সাথে। এতো কম বয়সে ট্রল হওয়ায় মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত সিমরিন। তবে ভেঙে না পড়ে বরং শক্ত হাতে বিষয়গুলো সামলে নিচ্ছেন বলেও জানান তিনি।

 

লুবাবা বলেন,“কেউ কারো ভালো সহ্য করতে পারে না। কেউ যদি ভালো কাজ করে এগিয়ে যায়, তার গা জ্বলবে। যতোক্ষণ না তারা যেই মানুষটা উপরে উঠেছে তাকে নিচে টেনে নামাতে পারছে! কিন্তু কয়েকটা মানুষ কিন্তু ডিফারেন্ট থাকে। ঘুড়ি নিচে টানলে কিন্তু উপরেই উঠে, নিচে নামবো না আমি। আমি সেই ঘুড়ি।

 

লুবাবা বলেন, সোশাল মিডিয়ায় বহু মানুষ আমার ভিডিও শেয়ার করেছেন। আমি মনে করি আমার ভিডিও দিয়ে তারা ফলোয়ার্স ও ভিউস বাড়াচ্ছে। সেটাতে তো আমার প্রাউড লাগে। কদিন আগে আমাকে নিয়ে যেভাবে ট্রল আর বুলিং করা হলো, তখন খুব কষ্ট লেগেছিলো। মনে হয়েছিলো মিডিয়াতে আর কাজই করবো না।’-বলছিলেন এই শিশুশিল্পী।

 

ট্রলকারীদের উদ্দেশে সিমরিন আরো বলেন, “যারা সোশাল মিডিয়াতে আমাকে নিয়ে ট্রল করছেন, তাদের একটা জিনিস বলতে চাই। দিনশেষে আপনারাওতো মানুষ। আপনি যাকে এক মুহূর্তে একটা নেগেটিভ কমেন্ট করে ফেললেন, আপনি তো বুঝতে পারছেন না; সেই মানুষটার তখন কেমন লাগে! তাই দয়া করে কাউকে নিয়ে হুট করে কোনো মন্তব্য করা থেকে বিরত থাকুন।

 

আরও খবর

Sponsered content