বিনোদন

শাকিব আবারও সুখবর দিলেন ‘প্রিয়তমা’ নিয়ে

শাকিব আবারও সুখবর দিলেন ‘প্রিয়তমা’ নিয়ে

শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ চলতি বছর ঈদুল আজহায় মুক্তি পাওয়া সবচেয়ে সফল সিনেমা। এবার সেই ব্লকবাস্টার সিনেমা নিয়ে নতুন সুখবর দিলেন শাকিব খান। শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শাকিব জানান, আবারও প্রেক্ষাগৃহে আসছে জনপ্রিয় এ সিনেমাটি। নিজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পর বিদেশের দর্শকদের মন জয় করে চলেছে ‘প্রিয়তমা’। এবার সেই রেশ ধরেই আজ ভারতে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘প্রিয়তমা’।

 

ফেসবুকে এ সুখবর ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করে ভারতের বাঙালি সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান শাকিব। মাত্র দুটি লাইন লিখে একটি ছবিও আপলোড করেছেন তিনি। আপলোড করা সে ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়তমা সিনেমার পোস্টারে ভারতের ওয়েস্ট বেঙ্গল এবং আসামের হল লিস্ট প্রকাশ করেছেন ঢালিউড কিং শাকিব।

 

উল্লেখ্য, আরশাদ আদনানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এতে কেন্দ্রীয় চরিত্র সুমন নামে অভিনয় করেছেন শাকিব খান। শাকিবের বিপরীতে ইতি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। শাকিব খান-ইধিকা ছাড়াও এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, এল আর খান সীমান্তসহ অনেকে।