বিনোদন

যে কারণে মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন লুবাবা

যে কারণে মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন লুবাবা

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের ট্রলের শিকার হচ্ছে শিশুশিল্পী সিমরিন লুবাবা। এতে মানসিকভাবে বেশ বিপর্যস্ত সে। বিষয়টি নিয়ে শঙ্কিত তার পরিবার। এ রকম চলতে থাকলে লুবাবাকে মিডিয়া থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন তার মা জাহিদা ইসলাম।

 

তিনি বলেন, আমার মেয়ের বয়স অনেক কম। এখনই যে ধরনের অনলাইন বুলিংয়ের শিকার হয়েছে, তা বড়রাই গ্রহণ করতে পারে না। আমি মা হয়ে সেটা বুঝতে পারছি। মেয়েটা ডিপ্রেশনে ভুগছে। যদি এমন চলতে থাকে তাহলে দ্রুতই তাকে মিডিয়া থেকে সরিয়ে নিতে হবে।

 

লুবাবার মা আরও বলেন, তাকে এমন সব প্রশ্ন করা হয়, যা তার বয়স ও প্রাসঙ্গিতকার সঙ্গে কোনোভাবেই যায়। তাকে কোনো কোনো সময় বলতে বাধ্যও করা হয়। যেমন ধরুন তাকে প্রশ্ন করা হয়, কোন নায়কের বিপরীতে অভিনয় করতে চাও? শাকিব না অনন্ত—লুবাবাকে এটা কী ধরনের প্রশ্ন? ওর বয়সই-বা কত? ও কি দীঘি বা পূজা চেরীর বয়সী যে শাকিব কিংবা অনন্ত জলিলের বিপরীতে সিনেমা করবে?

 

ও শাকিব-অনন্ত জলিল ভাইরে বাবার মতো শ্রদ্ধা করে। হ্যাঁ, একটা সময় শাকিবকে চিনত না ও, কিন্তু ‘প্রিয়তমা’ দেখার পর ওনার ফ্যান হয়ে গেছে। এছাড়া অনন্ত জলিলের ‘কিল হিম’ও দেখেছে, ওর মতে, অনন্ত আঙ্কেল অ্যাকশন দৃশ্য খুব ভালো করেন। এই দু’জনকে ও বাবার মতো শ্রদ্ধা করে, তবু অনেকে ভাইরাল হওয়ার জন্য লুবাবাকে এ ধরনের প্রশ্ন করেই যায়।

 

এর আগে ট্রলকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছিলেন জাহিদা ইসলাম। এছাড়া জানিয়েছিলেন লুবাবার নামে একাধিক ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিষয়টি নিয়ে তিনি বলেন, টিকটকে লুবাবার কোনো অ্যাকাউন্ট নেই। অথচ শত শত তার ভিডিও বিভিন্ন অ্যাকাউন্ট দ্বারা প্রকাশ করা হয়। এটাও তো বড় ক্রাইম।

 

প্রসঙ্গত, কয়েকদিন আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলে ‘কেন্দে দিয়েছি’। মুহূর্তেই ভাইরাল হয় সে ভিডিও। তারপর থেকেই ট্রল করা হচ্ছে তাকে নিয়ে।

 

আরও খবর

Sponsered content