জাতীয়

ডিবির ড্রেস পরে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে আমরা খুঁজছি বললেন হারুন

ডিবির ড্রেস পরে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে আমরা খুঁজছি বললেন হারুন

রাজধানীতে বিএনপি-জামায়াতের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় ডিবির পোশাক পরে বাসে আগুন দেওয়ার অভিযোগের বিষয়ে কথা বলেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার ও ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ।

 

ডিবিপ্রধান জানিয়েছেন, ডিবির পোশাকে বাসে আগুন দেওয়া ব্যক্তির খোঁজ করছে পুলিশ। শনিবার রাত ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের একথা বলেন তিনি।

 

হারুন-অর-রশীদ বলেন, আমরা অনেক সময় শুনি- ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ডিবির ড্রেস পরে ছিনতাই-ডাকাতি করেছে। আমরা ওই ডাকাতদেরকে গ্রেফতার করেছি তাদের কাছ থেকে অস্ত্রও উদ্ধার করেছি। তেমনভাবে আজ যে বা যারা আইন-শৃঙ্খলা বাহিনীর ড্রেস পরে অথবা ডিবির ড্রেস পরে বাসে আগুন লাগিয়েছে আমরা তাদের খুঁজছি।

 

তিনি বলেন, আমি মনে করি এরা অপরাধী। খুব শিগগিরই আমরা অভিযুক্তদের গ্রেফতার করবো। তাদের বিরুদ্ধে মামলা হবে, তাদেরকে আইনের আওতায় নিয়ে আসব।

 

হারুন-অর-রশীদ বলেন, পুলিশের গাড়িতে আগুন লাগিয়েছে, দুটি সরকারি গাড়িতে আগুন লাগিয়েছে, কয়েকটি মোটরসাইকেলে আগুন লাগিয়েছে। আমাদের রাজারবাগ পুলিশ হাসপাতালে সব অ্যাম্বুলেন্স আগুনে পুড়িয়ে দিয়েছে।

 

এখন হয়তোবা তারা মনে করেছে একটা ড্রেস পরিয়ে দিয়ে জিনিসটাকে ভিন্নখাতে প্রবাহিত করা যাবে। যারা (এজন্য) পাঁয়তারা করছে সেটা হবে না। যারা এ কাজটি করেছে নিন্দনীয় কাজ করেছে। তাদের প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

 

আরও খবর

Sponsered content