সারাদেশ

সরকার দেশকে জাহান্নাম বানিয়ে ফেলেছে : জেএসডি

সরকার দেশকে জাহান্নাম বানিয়ে ফেলেছে : জেএসডি

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেছেন, দেশের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক পরিস্থিতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে সরকার দেশকে জাহান্নাম বানিয়ে ফেলেছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য অবিলম্বে এই সরকারের পদত্যাগ ও জাতীয় সরকার গঠন জরুরি।

 

শনিবার বিকালে অবৈধ সরকারের পদত্যাগ, জাতীয় সরকার গঠনের দাবিতে জেএসডির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ ও মিছিলে তিনি এসব কথা বলেন।

 

মাহমুদ স্বপন আরও বলেন, ধ্বংসপ্রাপ্ত রাষ্ট্র ব্যবস্থাকে পুনঃনির্মাণ করার জন্য জাতীয় সরকার গঠন একমাত্র সমাধান। এর মাধ্যমে সংবিধান, রাষ্ট্র-ক্ষমতা কাঠামো, নিপীড়নমূলক আইন-কানুন ও বিধিব্যবস্থা বাতিল করতে হবে।

 

সমাবেশ দলের জ্যেষ্ঠ সহ-সভাপতি তানিয়া রব বলেন, বেআইনি, মিথ্যা ও প্রতারণার মাধ্যমে এই অবৈধ সরকার ক্ষমতা ধরে রাখার চেষ্টা করছে। অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে দাঁড় করিয়ে সরকার উন্নয়নের বয়ান দিয়ে যাচ্ছে।

 

সমাবেশে আরও বক্তৃতা করেন জেএসডির কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়া, অ্যাডভোকেট কেএম জাবির, একেএম মিজান উর রশিদ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম নিক্সন, মহানগর জেএসডি নেতা এসএম মনিরুজ্জামান প্রমুখ।

 

আরও খবর

Sponsered content