বিনোদন

পিয়া যেনো আর এক মিয়া খলিফা

পিয়া যেনো আর এক মিয়া খলিফা

ঢালিউডের অভিনেত্রী পিয়া বিপাশা। বর্তমানে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশের শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। বহুদিন ধরে আছেন ক্যামেরার আড়ালে। বড় পর্দায় দেখা না মিললেও ছোট পর্দায় বেশ সুখ্যাতি ছিল তার।

 

এসবের মাঝেই দেশ ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি জমান এই অভিনেত্রী। সেখানে স্বামী ও সন্তান নিয়ে সুখের জীবন তার। সেখানে গিয়ে নিজেকে বদলে ফেলেন অভিনেত্রী। ঠোঁটে সার্জারিসহ পাল্টে ফেলেছেন শারীরিকভাবেও।

 

এর মধ্যেই যুক্তরাষ্ট্রে ২০২২ সালে ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগীতায় অংশ নেন পিয়া। যে কারণে নিজেকে আরও ফিট করেন এই অভিনেত্রী। ৯ মাসের প্রস্তুতিতে শরীরের ১০ কেজিরও বেশি ওজন কমিয়ে ফেলেন। আমূল পরিবর্তন আনেন নিজের মাঝে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে পিয়ার সমসাময়িক বিভিন্ন ছবিও ভক্তদের মাঝে উত্তাপ ছড়ায়। খোলামেলা পোশাকে আবেদনময়ী রূপে নিয়মিত ধরা দেন তিনি।

 

সে সকল ছবিতে ভক্তরাও তার রূপের প্রশংসা করেন। কেউ কেউ আবার সমালোচনাও করেন। কারো মতে, ‘সার্জারি করিয়ে নিজেকে বদলে ফেলেছেন অভিনেত্রী, আগেই ভালো ছিলেন তিনি।’ আবার কেউ মনে করেন, ‘যুক্তরাষ্ট্রে পিয়ার এমন খোলামেলা পোশাক বা আবেদনময়ী লুক খুবই স্বাভাবিক, এটাই ধরে রাখা উচিত।’ আর একজন লিখেছে, পিয়া বিপাশা যেনো আর এক মিয়া খলিফা।

 

আরও খবর

Sponsered content