সারাদেশ

রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর, নৌকার সমর্থক আটক

রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর, নৌকার সমর্থক আটক

রাজবাড়ীর পাংশায় স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হকের প্রচার মাইক ভাংচুর ও কর্মীকে মারধরের অভিযোগে নৌকার সমর্থক রোমান নামের এক যুবক কে আটক করেছে পুলিশ। বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে রাজবাড়ী-২ আসনের পাংশা উপজেলার পাট্রা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

আটককৃত রোমান পাট্টা ইউনিয়নের মাজাইল গ্রামের সাইদুল ইসলামের ছেলে। সে ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাস মুনার দেহরক্ষী। জানা গেছে, বুধবার বিকালে স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হকের ঈগল প্রতিকের প্রচারণা চালানোর সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মুনা ও তার দেহরক্ষী রোমানসহ কয়েকজন প্রচার কাজে বাধা দেয়।

 

এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার কাজে নিয়োজিত অটো চালক রাসেলের গলা চেপে ধরে। এসময় চেয়ারম্যানের দেহরক্ষীসহ অন্যরা প্রচারকাজে নিয়োজিত অপর ২ সমর্থক তানজীম ও তাওহীদকে মারধর করে এবং পোষ্টার কেড়ে নেয়।

 

এ ঘটনার কিছু সময় পূর্বে একই ইউনিয়নের আন্দুলিয়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হকের প্রচার কাজে নিয়োজিত ভ্যান চালক আক্কাছকে মারধর ও পোস্টার কেড়ে নেয় নৌকা প্রার্থীর লোকজন।

 

এবিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, এই ঘটনার পর থানা পুলিশ পাট্রা ইউপির বাহের মোড় এলাকায় অভিযান চালিয়ে এক জন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও খবর

Sponsered content