বিনোদন

সামনে একজন মার খাবে: পরীমণি

সামনে একজন মার খাবে: পরীমণি

গত ১৮ সেপ্টেম্বর অভিনেতা শরিফুল রাজের সাথে ছাড়াছাড়ি হয় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির। এর রেশ কাটতে না কাটতেই ‘পরীমণি আনপ্লাগড’ শিরোনামে তার একটি সাক্ষাৎকার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সাক্ষাৎকারে পরীমণি জানান, আগামীতে একজন মার খাবে তার। তবে কাকে মারবেন, সে নামটি এখনই বলতে চাননি অভিনেত্রী।

 

উপস্থাপিকা তার কাছে নিজ সম্পর্কে সবচেয়ে হাস্যকর গুজব সম্পর্কে জানতে চাইলে পরীমণি বলেন, পরীমণির নাকি তিন-চারটি জামাই রয়েছে। আগেরও দুটি বাচ্চাসহ অনেক কিছুই। জেলে থাকা অবস্থায় আমি তো বাইরের কিছুই জানতে পারিনি।

 

ওই ২০ দিনের মধ্যে এসব গুজব প্রতিষ্ঠা পেয়েছে। কেউ যদি আমাকে নিয়ে কিছু একটা শুরু করে, তারপর আমার জন্ম থেকে আজ অবধি একটা জীবনবৃত্তান্ত তৈরি করে, যাকে বায়োগ্রাফি বলা হয়।

 

এ অভিনেত্রী বলেন, কেউ যদি জেলে যায় তাহলে একরকম। আর আমার যা হয়েছে, জেলে যাওয়ার পর আমার কথিত আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, যাদের সঙ্গে মিশেছি আমি। তাদের ধারণা ও (পরীমণি) আর বের হতে পারবে না জেল থেকে।

 

একই প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমি বলতে চাই, তুমি যদি কারও অনুপস্থিতিতে তার সম্পর্কে কথা বল, সে জেলে বা যেখানেই থাকুক, সে বেঁচে থাকলে তার সঙ্গে তোমার যদি দেখা হয় বা সে সামনে আসে, তাহলে তুমি কী করবে? তাকে কীভাবে ডিল করবে?

 

আবার কেউ যদি আমাকে নিয়ে ভিডিও ও কনটেন্ট ক্রিয়েট করে, তাহলে তার সঙ্গে একদিন না একদিন দেখা হতেই পারে। হতে পারে আমার প্রয়োজনে তাকে খুঁজে নেব আমি। আমি জানি না তারা তখন কীভাবে ডিল করবে আমাকে, তারা যেন সেটির জন্য প্রস্তুত থাকে।

 

এছাড়াও পরীমণির কাছে প্রশ্ন ছিল, ইন্ডাস্ট্রির কাকে দেখলে তার মারতে ইচ্ছা করে। জবাবে তিনি বলেন, সামনে একজন মার খাবে, খাওয়ার পর সবাই এমনি জানতে পারবে। কিন্তু এখন যদি বলে দেই, তাহলে সে সতর্ক হয়ে যাবে, আমার সামনেই পড়বে না।

 

এ অভিনেত্রী বাস্তবজীবনে কাউকে পিটিয়েছে কি না―এমনটাও জানতে চাওয়া হয়। উত্তরে পরীমণি বলেন, হ্যাঁ, ভীষণ, এমন অনেক আছে। আর মজার বিষয় হচ্ছে, তারা মার খায় কিন্তু কিছু বলে না। মার খেয়েও তারা চুপ হয়ে থাকে।

 

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর স্বামী রাজের উদ্দেশে ডিভোর্স লেটার পাঠান পরীমণি। বিষয়টি সংবাদমাধ্যম থেকে জানার পর লোক পাঠিয়ে কাজী অফিস থেকে কাবিননামা ও ডিভোর্স সংক্রান্ত নথিপত্র সংগ্রহ করেন রাজ। এরপর ডিভোর্স লেটার পেয়েছেন বলে জানান তিনি।

 

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমণি।

 

গত ২০ মে স্ত্রী পরীমণিকে রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। যা নিয়ে রাজ-পরীমণির দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। এরপর থেকে আলাদা থাকছিলেন তারা।

আরও খবর

Sponsered content