রাজনীতি

খেলার জন্য আওয়ামী লীগ প্রস্তুত আছে : ডা. মুরাদ

খেলার জন্য আওয়ামী লীগ প্রস্তুত আছে : ডা. মুরাদ

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ‘জামায়াত-বিএনপিকে প্রতিহত করার জন্য আওয়ামী লীগ প্রস্তুত আছে। সময়মতোই খেলা হবে। মঙ্গলবার সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ীতে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন। সময়মতো খেলার জন্য আওয়ামী লীগ প্রস্তুত আছে : ডা. মুরাদ

 

‘বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপপ্রচারের’ প্রতিবাদে এ কর্মসূচির আয়োজন করে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ। বিক্ষোভ মিছিলটি পৌর এলাকার বাসস্ট্যান্ড এলাকা থেকে বের হয়ে শিমলা বাজারসহ প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা চত্বরে পথসভায় মিলিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন ডা. মুরাদ হাসান।

 

সাবেক তথ্য প্রতিমন্ত্রী বলেন, জামায়াত-বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। তাদের অসৎ উদ্দেশ্য কখনোই পূরণ হবে না।

 

উল্লেখ্য, ২০২১ সালে চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেন। পরে অশালীন ও শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের ঘটনায় তাকে জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

আরও খবর

Sponsered content