সারাদেশ

ফখরুল-আব্বাসকে শায়েস্তা করার হুমকি : ডা. মুরাদের

ফখরুল-আব্বাসকে শায়েস্তা করার হুমকি : ডা. মুরাদের

জামালপুরে সরিষাবাড়ীতে বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাশ, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা. মো. মুরাদ হাসান এমপির নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

পথসভায় মির্জা ফখরুল ও আব্বাসকে হুমকি দিয়ে তিনি বলেন, ‘ওই দালালদের উদ্দেশ্যে বলতে চাই, তোমরা অপতৎপরতা চালাবা, তাণ্ডব চালাবা এর ফলাফল ভালো হবে না। তোমাদের শায়েস্তা করার জন্য আমার যুবলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীরা প্রস্তুত।

 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে সরিষাবাড়ী বাসস্ট্যান্ড থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শিমলা বাজার হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার চত্বরে এসে শেষ হয়।

 

পরে সাবেক স্বাস্থ্য ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির নেতৃত্বে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন ডা. মুরাদ হাসান।

 

সাবেক তথ্য প্রতিমন্ত্রী বলেন, জামায়াত-বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। তাদের অসৎ উদ্দেশ্য কখনোই পূরণ হবে না।

 

পথসভায় এ সময়ে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আব্দুর রহিম, যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content