সারাদেশ

প্রেমের টানে ভারতে গিয়ে মন ভাঙল বাংলাদেশি নারীর

প্রেমের টানে ভারতে গিয়ে মন ভাঙল বাংলাদেশি নারীর

এযাবৎ বিদেশী নারীদের বাংলাদেশে আসার খবর পাওয়া গেলেও এবার বাংলাদেশী নারী প্রেমের টানে ভারতে যাওয়ার খবর পাওয়া গেছে। কিন্তু সেখানে গিয়ে তার মন ভেঙে যায়। যে প্রেমিকের টানে তিনি দেশ ছাড়েন সেই প্রেমিক বিয়ে করেছেন অনেক আগে। এ অবস্থায় প্রেমকাহিনী অসম্পূর্ণ রেখেই চলে আসেন তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বাংলাদেশি নারী দিলরুবা শর্মা পর্যটক হিসাবে ভিসা জোগাড় করে ভারতে গিয়েছিলেন। ৩২ বছরের ওই নারী স্বামী করোনায় মারা যায়। তার তিন সন্তান রয়েছে। পেশায় তিনি রূপচর্চা বিশেষজ্ঞ। অপর প্রান্তে প্রেমিক উত্তরপ্রদেশের রোশনগড়ের বাসিন্দা আব্দুল করিম। পেশায় শেফ। থাকেন বাহরিনে।

 

দিলরুবার সঙ্গে অনলাইনে আলাপ প্রেম জমে উঠে। অনলাইনে কথা সঙ্গে চলতে থাকে চুটিয়ে প্রেম। সেখান থেকেই ঘনিষ্ঠতা। দিলরুবা আব্দুলের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখতে শুরু করেন সব শেষ। কিন্তু বাধসাধে এক জায়গায়।

 

তিন সন্তানকে নিয়ে পর্যটক ভিসায় ভারতে পাড়ি জমান দিলরুবা। লখনৌতে দেখা করেন প্রেমিকের সঙ্গে। তারপর তার সঙ্গেই যান তার গ্রামের বাড়িতে। কিন্তু সেখানেই হয় বিপত্তি। প্রেমিকের যে গ্রামে সংসার রয়েছে, দিলরুবার তা জানা ছিল না। সেখানে গেলে আব্দুলের স্ত্রী এবং অন্য গ্রামবাসীরা তার ওপর চড়াও হন এবং নানা প্রশ্নবাণে তাকে জর্জরিত করেন। বাধ্য হয়ে গ্রাম ছাড়েন ওই দিলরুবা।

 

আরও খবর

Sponsered content