বিনোদন

গোপন রাখব না কিছুই বললেন মেহজাবীন

গোপন রাখব না কিছুই বললেন মেহজাবীন

প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুন করে মেলে ধরাই একজন অভিনয়শিল্পীর কাজ। এই কাজটি নিপুণভাবে করেন মেহজাবীন চৌধুরী। বেশ কয়েক বছর ধরেই বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন তিনি। এখনও এই ধারা অব্যহত রেখেছেন।

 

সম্প্রতি তিনি কাজ কমিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছে বড় পর্দায় অভিনয়ে আগ্রহী এই অভিনেত্রী। তাহলে মেহজাবীন কি সত্যিই তার ভক্ত-দর্শকদের সুখবর দিতে যাচ্ছেন? প্রশ্ন উঠেছে শোবিজে। গোপনে সিনেমায় অভিনয়ের গুঞ্জনও রয়েছে।

 

যদিও বিষয়টি মেহজাবীন একেবারে অস্বীকারও করেননি। জানালেন, এটা ঠিক, আপাতত নতুন কোনো কাজ করছি না। তবে সিনেমাতে অভিনয় করছি কী না এ নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। যদি সিনেমায় কাজ করি তাহলে সময় হলেই সবাই জানতে পারবেন। গোপন করব না কিছুই।

 

তিনি আরও বলেন, একঘেমিয়ে চরিত্র করতে ভালো লাগে না। দর্শক যেমন নতুন কিছু দেখতে চায়, আমিও তেমন নতুন কিছু করতে চাই। এ বছরে দুটো কাজ করেছি। দুটোই থ্রিলার ঘরানার নাটক হলেও গল্প এবং চরিত্র, দুই ক্ষেত্রেই বৈচিত্র্য রয়েছে। এরপর আর নতুন কাজ এখনো শুরু করিনি। বুঝে-শুনে সিদ্ধান্ত নিতে হবে। তাই নতুন নতুন স্ক্রিপ্ট দেখছি।

 

এক সময় টেলিভিশন পর্দা কাঁপিয়ে বেড়ানো এ অভিনেত্রীকে এখন বেশি দেখা যায় বিভিন্ন ওয়েব কনটেন্টে। তবে সেখানেও কাজ করছেন বেছে বেছে। এ বছর সর্বসাকুল্যে মাত্র দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘পুনর্জন্ম’, আরেকটি ‘আমি কী তুমি’। ভিকি জাহেদ পরিচালিত এই দুটি নাটকই দর্শকদের দারুণ সাড়া মিলেছে।

 

প্রসঙ্গত, মেহজবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল রেডরাম ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিয়েছেন আড়াল।

আরও খবর

Sponsered content