সারাদেশ

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন দিনমজুর সুদে কারবারির হামলায়

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন দিনমজুর সুদে কারবারির হামলায়

কুষ্টিয়ার কুমারখালীতে সুদের টাকা না পেয়ে মারপিট করায় আত্মহত্যা করেছেন একজন দিনমজুর। রোববার সকালে কয়া ইউনিয়ন এর কারিগর পাড়া মধ্যেপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মৃত দিনমজুরের স্ত্রীর দাবী তার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

 

মৃত ব্যক্তি কয়া ইউনিয়ন এর কারিগর পাড়া মধ্যেপাড়া গ্রামের মৃত নঈম উদ্দিন মালিথার ছেলে সিরাজুল ইসলাম (৭০)।

 

নিহত সিরাজুল ইসলামের স্ত্রী জাহানারা খাতুন জানান, তার স্বামী কয়া কামারপাড়া এলাকার নাসিরউদ্দিন ওরফে নছোর তিন ছেলে বিপ্লব, পিপলু ও নয়ন এর নিকট থেকে সুদে এক লাখ আশি হাজার টাকা নেন। সময়মতো সুদ দিতে না পারায় শনিবার সুদে কারবারিরা তাদের বাড়ির জমি দখল করে সীমানা পিলার গাড়তে গেলে তিনি ও তার স্বামী বাধা দেন।

 

এসময় সুদে কারবারিরা তাদের দুজনকে মারধর করে চলে যায়। ওই দিনই তিনি মেয়েকে শশুড় বাড়ি রাখতে যান। এবং রোববার সকালে বাড়ি ফিরে এসে তার স্বামীকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান।

 

তিনি আরো জানান, বাড়িতে এসে দেখতে পান সুদে কারবারিরা তাদের বাড়ির জমি দখল করে স্থাপনা নির্মাণ করছে। তিনি চিৎকার করে এলাকাবাসীকে ডাকলে সুদে কারবারিরা চলে যায়। তিনি দাবী করেন কেউ বাড়িতে না থাকার সুযোগে সুদে কারবারিরা তার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও খবর

Sponsered content