সারাদেশ

কুমারখালীতে ঘুমন্ত মায়ের কোল থেকে আড়াই মাসের শিশু চুরি

কুষ্টিয়ার কুমারখালীতে মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে গিয়ে আড়াই মাস বয়সের এক শিশু চুরির অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাতে উপজেলার আদাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্বজনেরা বলছেন, মা ও নানির সঙ্গে ঘুমিয়ে থাকা অবস্থায় ওই শিশুকে কে বা কারা নিয়ে গেছে।

 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

ওই শিশুর নাম ইসরাফিল। তার বাবা জিয়াউর রহমানের বাড়ি উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা আনন্দপুরে। গতকাল সোমবার মায়ের সঙ্গে একই উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল ইসরাফিল। ওই বাড়ি থেকেই চুরির ঘটনা ঘটেছে।

 

শিশুটির মা রেহেনা বেগম জানান, রাতে খাবারের পর তাঁর মায়ের সঙ্গে একমাত্র ছেলে ইসরাফিলকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। দুজনের মাঝে ছেলে ঘুমিয়ে ছিল। রাত ১০টার দিকে হঠাৎ ঘুম ভেঙে গেলে দেখতে পান তার পাশে ইসরাফিল নেই।

 

একপাশে টিন ও একপাশে বেড়া দেওয়া ঘরের দরজার খিল শোয়ার সময়ই খোলায় ছিল। তাৎক্ষণিক বাড়ির সবাই আশপাশে খোঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাইনি। পরে সকালে বিষয়টি থানা-পুলিশকে জানানো হয়েছে। এ সময় মা-বাবা দুজনেই কান্নায় ভেঙে পড়েন।

 

বাগুলাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক নবা বলেন, ‘আদাবাড়িয়া গ্রামের মহন মণ্ডলের বাড়ি থেকে শিশু চুরির ঘটনাটি জেনেছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানার একাধিক টিম শিশুটিকে উদ্ধার করতে কাজ করছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, তবে কাউকে আটক করা হয়নি।

 

আরও খবর

Sponsered content