সারাদেশ

স্কুলছাত্রীকে প্রকাশ্যে চুমু, যুবক গ্রেফতার

স্কুলছাত্রীকে প্রকাশ্যে চুমু, যুবক গ্রেফতার

দিনাজপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে প্রকাশ্যে চুমু খেয়ে শ্লীলতাহানি ও আহত করার ঘটনায় সাখাওয়াত হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি হাফেজিয়া সম্পন্ন করা ছাত্র। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে শহরজুড়ে তোলপাড় শুরু হয়। গ্রেফতারকৃত সাখাওয়াত হোসেন (২০) দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকার আরিফুল ইসলামের ছেলে। তিনি রংপুরের একটি হাফেজিয়া মাদ্রাসা থেকে লেখাপড়া শেষ করেছেন।

 

পুলিশ জানায়, দিনাজপুর শহরের একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী কালিতলায় চাচাতো বোনের বাসার উদ্দেশে রওনা হয়। এ সময় সাখাওয়াত হোসেন তার পিছু নেয়।

 

ছাত্রীটি তার বোনের বাসার গেটের কাছে পৌঁছলে সাখাওয়াত হোসেন অতর্কিত তার মুখে জোরপূর্বক চুমু দিয়ে শ্লীলতাহানি ঘটায়।

 

এ সময় স্কুলছাত্রী চিৎকার করার চেষ্টা করলে তার দুই গালে নখের আঁচড় দেয় সাখাওয়াত। এতে স্কুলছাত্রীর মুখে ও গালে বেশ জখম হয়। এরপর দ্রুত এলাকা থেকে পালিয়ে যায় সাখাওয়াত হোসেন।

 

এদিকে এ ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হওয়ার পর ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এ নিয়ে শহরজুড়ে তোলপাড় শুরু হয়।

 

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মণ্ডল মনির জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ায় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ দ্রুত আসামিকে তার এলাকা থেকে গ্রেফতার করে।

 

এ বিষয়ে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। সোমবার আসামি সাখাওয়াত হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পরিদর্শক মনিরুজ্জামান মণ্ডল মনির।

 

আরও খবর

Sponsered content