বিনোদন

মেয়ে প্রিয়মের এক মাস পূর্তি, কেক কেটে উদযাপন পরীমণির

ঢালিউডের সুন্দরী নায়িকা পরীমণি। সিনেমার চেয়ে ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী বেশ সরব থাকেন। নিজের প্রতিটি আনন্দ ভক্তদের সঙ্গে ভাগ করে নেন এ তারকা।

 

গত মাসে পরীমণি জানান ছেলের পর মেয়ের মা হয়েছেন তিনি। এরপর নতুন করে আলোচনায় আসেন এই নায়িকা। গত মাসে একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন পরীমণি।

 

আইনি প্রক্রিয়া মেনেই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। নতুন করে সেই ছোট্ট মেয়ে প্রিয়মকে নিয়েই পরীর বিশেষ আয়োজন। যেখানে মেয়ের সঙ্গী ছিল ছেলে পুণ্য।

 

জানা গেছে, পরী তার মেয়ের একমাস বয়স উদযাপন করেছেন। ছেলে ও মেয়েকে নিয়ে ছোট্ট আয়োজনের মধুর মূহুর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। মেয়ের মুখ না দেখালেও মেয়েকে কোলে নিয়ে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে দেখা মিলেছে পরীর ছেলে পুণ্যের।

ছবির সঙ্গে পরী ক্যাপশনে লিখেছেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখ পাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেলো আলহামদুলিল্লাহ। হ্যাপি বার্থ দে মাই প্রিন্সেস সাফিরা সুলতানা প্রিয়ম।’

এতে ভক্তদেরও সাড়া ছিল দেখার মতই। কেউ কেউ লিখেছেন, ‘মা পরী সত্যি অসাধারণ’, ‘সুন্দর স্নিগ্ধ পদ্ম প্রিয়ম আর পরী মাশাআল্লাহ’, ‘সুখের জীবন সারাজীবন সুখময় হোক’, এসব কথা দেখা যায় মন্তব্য ঘরে।

এর আগেও কন্যা সন্তানকে নিয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেছিলেন পরীমণি। বলেছেন, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে।

ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ভারতীয় ওয়েব কন্টেন্টের কাজ করছেন এ নায়িকা। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস।