বিনোদন

নতুন তথ্য ফাঁস সাইফ-কারিনার বিচ্ছেদ নিয়ে

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবে ধরা হয় সাইফ আলি খান ও কারিনা কাপুরকে। দুই ছেলে নিয়ে চলছে তাদের সুখের সংসার। সম্প্রতি শোনা যায়, তাদের নাকি বিচ্ছেদ হচ্ছে। আর এই জল্পনার কারণ ছিল সাইফের হাতের ট্যাটু। হঠাৎ অভিনেতার হাত থেকে উধাও হয়ে গেছে করিনার নাম লেখা ট্যাটুটি। আর সেখান থেকে শুরু হয়েছিল এই জল্পনার।

 

কিন্তু সেই পুরোনো ট্যাটু আবার দেখা গেছে সাইফের হাতে। আর সেটা দেখেই খুশির হাওয়া ‘সাইফিনা’ ভক্তদের মধ্যে।

 

অনেকেই অনুমান করেছিলেন যে সাইফ কাজের জন্যই হয়ত ট্যাটুটি ঢেকেছেন। আর এই ঘটনার পর মনে করা হচ্ছে তাদের সেই অনুমানই সঠিক।

 

রোববার অভিনেতাকে তার বাড়ির বিল্ডিংয়ের সামনে দিয়ে হেঁটে যেতে দেখা যায়। তখনই তার হাতে স্ত্রী কারিনার নাম লেখা ট্যাটুটি আবার দেখা যায় তার হাতে। আর এই ট্যাটুকে নিয়েই যেহেতু জল্পনা-কল্পনা তা দ্রুত সাংবাদিকদের নজর কাড়ে সেটি।

 

আর সেই ট্যাটুর ভিডিওটি স্যোশাল মিডিয়ায় তারা প্রকাশ করার সঙ্গে সঙ্গেই এটি ভাইরাল হয়ে যায়। ভক্তরা হার্ট ইমোজিসহ, নানা মন্তব্যে ভরিয়ে তোলেন কমেন্ট বক্স।

 

২০১২ সালে বিয়ে করেন করিনা কাপুর ও সইফ আলি খান। এটা সাইফের দ্বিতীয় বিয়ে। এর আগে প্রায় ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন অভিনেতা। ২০০৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

 

সাইফ ও অমৃতার দুই সন্তানও রয়েছে। একজন সারা আলি খান অন্যজন ইব্রাহিম আলি খান। সারাও বর্তমানে বিনোদন জগতের সঙ্গে যুক্ত। তিনি ইতোমধ্যেই বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন।

 

অন্যদিকে, সাইফ ও কারিনারও রয়েছে দুই ছেলে তৈমুর আলি খান ও জাহাঙ্গীর আলি খান। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের অন্যদিকে, ২০২১ সালে জন্মায় জাহাঙ্গীর।

 

সাইফ ‘দেবারা’র মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। সিনেমাটিতে জুনিয়র এনটিআর প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি এই সিনেমার হাত ধরেই দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে জাহ্নবী কাপুর পা রাখতে চলেছেন। তেলেগু ভাষার এই সিনেমাতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সাইফ।

 

আরও খবর

Sponsered content