সারাদেশ

ফার্মেসিতে অচেতন করে কলেজছাত্রীকে ধর্ষণ, ভুয়া চিকিৎসক গ্রেফতার

নোয়াখালীর চাটখিলে ফার্মেসিতে অচেতন করে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নূর হোসেন পলাশ (৪২) নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (২ জুন) সন্ধ্যায় উপজেলার চাটখিল পৌর বাজারে অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতার করা হয়। এরপর চাটখিল বাজারের রক্তিম রোজ মেডিসিন পার্ক নামে ওই প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

 

এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান। জানা গেছে, অভিযুক্ত ভুয়া চিকিৎসক নুর হোসেন পলাশ ওই ছাত্রীর দুঃসম্পর্কের আত্মীয়। গত ২৬ মে কলেজে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে তার কিছু মেডিকেল রিপোর্ট দেখানোর জন্য পলাশের ফার্মেসিতে যান ওই কলেজছাত্রী।

 

চেম্বারে যাওয়ার পর ছাত্রীর মাস্ক খুলে তার নাকের কাছে কিছু একটা ধরে তাকে অচেতন করে ফার্মেসির পিছনের একটি কক্ষে নিয়ে যায় পলাশ। পরে তাকে ধর্ষণ করে। জ্ঞান ফেরার পর একাধিকবার চেষ্টা করেও রক্ষা পায়নি ওই ছাত্রী।

 

পরে ভুক্তভোগীকে ধারালো ছুরি দেখিয়ে এ ঘটনা কাউকে বলতে নিষেধ করে দেয় পলাশ। ভয়ে ওই ছাত্রী বিষয়টি কাউকে বলেননি, তবে গত শুক্রবার (২৮ মে) ভুক্তভোগী ধর্ষণের ঘটনা চিরকুটে লিখে তার মাকে দেন।

 

রোববার তারা এ বিষয়ে থানায় মৌখিক অভিযোগ করলে সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতার করে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান অভিযান চালিয়ে ওই ফার্মেসিটি সিলগালা করে দেন।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সোমবার (৩ জুন) সকালে আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

 

আরও খবর

Sponsered content