সারাদেশ

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের বর্ণনা করলো ধর্ষক

কুড়িগ্রামের উলিপুরে রাতের আঁধারে জোরপূর্বক তুলে নিয়ে এক গৃহবধূকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাবু মিয়া (২৭) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার থেতরাই ইউনিয়নের দড়িকিশোরপুর গ্রামের দেলদার হোসেনের ছেলে। রবিবার (২৬ মে) উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, থেতরাই ইউনিয়নের বাসিন্দা ভুক্তভোগী গৃহবধূ একমাত্র সন্তান বাড়িতে বসবাস করছিলেন। তার স্বামী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন।

 

বাড়িতে পুরুষ না থাকায় দীর্ঘদিন ধরে বাবু ও তার সঙ্গীরা নানাভাবে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিলেন। চলতি বছরের গত ১০ ফেব্রুয়ারি ওই গৃহবধূ রাতে টিউবওয়েলের পানি আনতে বের হন।

 

এ সময় ওৎপেতে থাকা বাবু মিয়া ও তার সঙ্গীরা জোর করে বাড়ির অদূরে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে। ঘটনার পরদিন ভুক্তভোগী গৃহবধূ ঢাকায় কর্মরত তার স্বামীর কাছে চলে যান।

 

এরপরও বাবু ও তার সঙ্গীরা ভুক্তভোগীর মোবাইল নম্বরে নানা সময় ফোন দিয়ে বিরক্ত করতেন। পরে গৃহবধূ তার স্বামীকে ঘটনাটি জানালে গত শনিবার ঢাকা থেকে ফিরে ওই দম্পতি উলিপুর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে প্রেক্ষিতে পুলিশ বাবু মিয়াকে গ্রেপ্তার করে।

 

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, এ ঘটনায় চারজনকে আসামি করে মামলা করা হয়েছে। এরমধ্যে বাবু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

 

প্রাথমিক তদন্তে ঘটনার সঙ্গে বাবুর সম্পৃক্ততার তথ্য পাওয়া গেছে। রবিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

আরও খবর

Sponsered content