সারাদেশ

ধর্ষণের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনার সুজানগরে কিশোরীকে ধর্ষণের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। রোববার (১৯ মে) বিকেলে সুজানগর উপজেলার ভাটপাড়া গ্রামের বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার বাদী ভুক্তভোগী কিশোরীর নানী।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘শুক্রবার রাতে প্রকৃতি ডাকে সাড়া দিতে বাইরে বের হলে কিশোরীকে ধর্ষণ করে বারেক মৃধা। এ সময় তার সঙ্গে থাকা আরও চার কিশোরীকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার শুরু করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 

তিনি অভিযোগ করেন, ‘অথচ এ ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য একটি পক্ষ ষড়যন্ত্র শুরু করেছে। তারা ধর্ষণের ঘটনাকে নির্বাচন পরবর্তী সহিংসতা হিসেবে একজন প্রার্থীর লোকজন এ ধর্ষণের ঘটনায় জড়িত উল্লেখ করে সংবাদ প্রকাশ করিয়েছে। যা আদৌ সত্য নয়। এ ঘটনার সঙ্গে নির্বাচনের কোনো সম্পৃক্ততা নেই।

 

ভুক্তভোগীর নানী বলেন, ‘আমি নিজেই চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাবকে ভোট দিয়েছি। তার লোকজন এ ঘটনার সঙ্গে জড়িত নয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর পরিবার ধর্ষণের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

 

সংবাদ সম্মেলনে ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হাসিনা খাতুন ও ৭ নং ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলাম ফিরোজসহ অন্যরাও উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, এ ধর্ষণের ঘটনাকে নির্বাচন পরবর্তী সহিংসতা হিসেবে একজন চেয়ারম্যান প্রার্থী ও তার লোকজনকে জড়িয়ে সংবাদ প্রকাশ করেছে কয়েকটি গণমাধ্যম। যা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে এলাকাবাসীর মাঝে।

 

আরও খবর

Sponsered content