রাজনীতি

​​​​​​​দেশের মানুষ নিরাপদ থাকবে জিএম কাদের সরকারপ্রধান হলে: আল মামুন

​​​​​​​দেশের মানুষ নিরাপদ থাকবে জিএম কাদের সরকারপ্রধান হলে: আল মামুন

জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. আল মামুন বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের একজন সৎ নেতা। তিনি সাধারণ মানুষের অধিকার নিয়ে, সরকারের দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। আগামী দিনে বাংলাদেশে তার মতো যোগ্য নেতাকে সরকারপ্রধান করা হলে সব দল ও সাধারণ মানুষ নিরাপদ থাকবে।

 

রোববার (১০ সেপ্টেম্বর) জামালপুর শহরে জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

 

জাতীয় ছাত্র সমাজ জামালপুর জেলার আহ্বায়ক শেফায়েতখান সুপ্তের সভাপতিত্বে সদস্যসচিব কাজী আকাশের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

 

প্রধান অতিথির বক্তব্যে আল মামুন বলেন, বাংলাদেশের উন্নয়নের রূপকার পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশে যে উন্নয়ন করেছিলেন সে নামফলক আজ পরিবর্তন করে নতুন নামফলক বসিয়ে ইতিহাস বিকৃত করা হচ্ছে।

 

এরশাদ এ দেশের ৬৪ জেলাসহ তার সময়ে প্রত্যেকটি উপজেলা করেছেন। উপজেলা ব্যবস্থার মাধ্যমে উপজেলা চেয়াম্যান নির্বাচিত করে তাদের মাধ্যমে স্থানীয় সরকারের ক্ষমতা বৃদ্ধি করেছিলেন, যা আজ ক্ষমতাহীন করে রাখা হয়েছে।

 

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির জামালপুর জেলার সাধারণ সম্পাদক জাকির হোসেন খান, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র সমাজ কেন্দ্রীয় সহসভাপতি এস এম সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক রিগান, সদস্য সচিব শরীফ মিয়া, ময়মনসিংহ জেলার আহবায়ক ইদ্রীস আলী শ্রাবন, কেন্দ্রীয় সদস্য তুষার প্রধান, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক সাফিন চৌধুরীসহ জামালপুর জেলা জাতীয় ছাত্র সমাজের বিভিন্ন উপজেলার নেতারা।

আরও খবর

Sponsered content