সারাদেশ

স্বামীর ২ কোটি টাকা আত্মসাৎ, স্ত্রীর পরকীয়া প্রেমিক জেলহাজতে

রংপুরে বিয়ের নামে প্রতারণা করে প্রবাসী স্বামীর দুই কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে স্ত্রীর পরকীয়া প্রেমিককে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। রোববার (১২ মে) বিকেলে রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক এফ এম আহসানুল হক অভিযুক্ত স্ত্রী আফসানা সোহেলীর প্রেমিক কলেজ শিক্ষক রায়হানুল ইসলামের জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর ফরহাদুজ্জামান লন্ডনে চলে গেলে স্ত্রী রংপুর আঞ্চলিক বেতারের ঘোষিকা হিসেবে যোগ দেন। সেখানে খণ্ডকালীন কর্মসূত্রে লালমনিরহাট উত্তর বাংলা কলেজের শিক্ষক রায়হানুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়।

 

এরপর দুজনে পরকীয়া প্রেমে যুক্ত হয়ে প্রবাসী স্বামী ফরহাদুজ্জামানের ব্যবসায়িক সূত্রে প্রাপ্ত প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেন। এ ছাড়া প্রবাসে থেকে ব্যাংক হিসাবসহ বিকাশের মাধ্যমে প্রেরিত অর্থ মিলিয়ে সর্বমোট দুই কোটি টাকা আত্মসাৎ করেন তারা।

 

প্রবাসে থাকাকালীন ফরহাদুজ্জামান সামাজিক যোগাযোগমাধ্যমে তার স্ত্রী আফসানা তম্পি ও রায়হানুলের পরকীয়া প্রেম এবং তার অর্থ আত্মসাতের কথা জানতে পারেন। পরে তিনি গত ৭ মার্চ দেশে ফিরে ঘটনার সত্যতা পান। তখন স্ত্রীর নিকট টাকার হিসাব চাইলে স্ত্রী তাকে হিসাব দিতে অস্বীকার করেন এবং প্রেমিক রায়হানুল ইসলামকে বিয়ের কথা জানান।

 

এ ঘটনায় স্বামী ফরহাদুজ্জামান স্ত্রী আফসানা সোহেলী তম্পি ও তার প্রেমিক রায়হানুল ইসলামকে আসামি করে গত ১৬ এপ্রিল রংপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিচারক এফ এম আহসানুল হক দুই আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

 

রোববার ওই দুই আসামি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত স্ত্রী আফসানা সোহেলী তম্পির জামিন মঞ্জুর করেন। এবং প্রেমিক রায়হানুল ইসলামকে জেলহাজতে প্রেরণ করেন।

 

উল্লেখ্য, রংপুর নগরীর সেনপাড়ার বাসিন্দা এটিএম আসাদুজ্জামানের মেয়ে আফসানা সোহেলী তম্পি ও কুড়িগ্রাম জেলার উলিপুর থানার তোজাম্মেল হক মণ্ডলের ছেলে লন্ডন প্রবাসী ফরহাদুজ্জামানের ২০১০ সালের ১২ ডিসেম্বর বিয়ে হয়েছিল।

 

আরও খবর

Sponsered content