বিনোদন

সানি দেওলের নির্বাচন না করার ঘোষণা

সানি দেওলের নির্বাচন না করার ঘোষণা

সম্প্রতি বক্স অফিস কাঁপিয়েছে ‘গদর ২’ সিনেমা। ‘জওয়ান’ রিলিজের আগে প্রায় ৬০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সানি দেওলের সিনেমাটি। ক্যারিয়ারের অন্যতম হিট সিনেমা উপহার দেওয়ার পর রাজনৈতিক জীবন থেকে কিছুটা ছুটি চাইছেন বিজেপির এই সংসদ সদস্য। আর ভোটে লড়তে চান না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

 

২০২৪ সালের লোকসভা নির্বাচন নিয়ে এখন থেকেই ভাবতে শুরু করেছে ভারতের রাজনৈতিক দলগুলো। আর তার মাস ছয়েক আগেই কি না নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা বললেন সানি দেওল! কিন্তু কেন?

 

সানি দেওল বলেন, আমি আর কোনো নির্বাচনে লড়তে চাই না। আমার মনে হয়, অভিনেতা হিসেবেই মানুষ আমাকে ভোট দেবেন। তাছাড়া, পার্লামেন্টে আমার উপস্থিতির হার খুবই কম। আমি একটি প্রশ্ন পর্যন্ত করিনি। বরং অভিনেতা হিসেবে যেভাবে দেশের সেবা করে এসেছি। সেটাই চালিয়ে যেতে চাই।

 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই গদর ২ রিলিজের পর নিজের লোকসভা কেন্দ্র গুরদাসপুরে মুখ পুড়েছিল সানি দেওলের। সিনেমা হল না থাকায় সানির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন সেখানকার মানুষেরা। শুধু তাই নয়, সাংসদ হওয়ার পর থেকে বহুবার সানি দেওলের বিরুদ্ধে ‘নিঁখোজ’ পোস্টার পড়েছে গুরদাসপুরে।

 

এবার নিজেমুখেই স্বীকার করে নিলেন যে, তিনি আজ পর্যন্ত নিজের কেন্দ্রের হয়ে পার্লামেন্টে একটা প্রশ্নও করেননি! সানি দেওল বলছেন, আমার নিজের ওপর পূর্ণ আস্থা রয়েছে যে, আমি অভিনেতা হিসেবেই একমাত্র দেশকে তথা নবীন প্রজন্মকে ভালো সিনেমা উপহার দিতে পারব। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মন্তব্যই করেন তিনি।

আরও খবর

Sponsered content