বিনোদন

আমি জামা কাপড় খুলে দৌড়াব বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে : সিয়াম

আমি জামা কাপড় খুলে দৌড়াব বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে : সিয়াম

ইতোমধ্যে বিশ্বজুড়ে শুরু হয়ে গেছে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা। সেই ছোঁয়া লেগেছে শোবিজ অঙ্গনেও। অন্যদের মতো বিশ্বকাপে বাংলাদেশের ট্রফি জেতার স্বপ্ন দেখেন চিত্রনায়ক সিয়াম আহমেদও। সেই আশায়ই সম্প্রতি এই নায়ক জানান, বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে জামাকাপড় খুলে দৌড়াবেন তিনি।

 

দেশের একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে আলাপচারিতার একপর্যায়ে সিয়ামের কাছে জানতে চাওয়া হয়, বাংলাদেশের কোনো ক্রিকেট প্লেয়ারের বায়োপিক হলে, তিনি কার বায়োপিক অভিনয় করতে চান?

 

এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, আমি অপেক্ষা করব, কে চায় আমি তার বায়োপিকে অভিনয় করি। শুধু আমি চাইলেই তো হবে না। এটা একটা লম্বা প্রক্রিয়া। সবাই বলে মাশরাফী ভাইয়ের কথা। কিন্তু আমি কতটুকু তাকে রিপ্রেজেন্ট করতে পারব, এটা দেখার বিষয়।

 

আবার অনেকেই আমাকে বলেছেন আশারফুল ভাইয়ের কথা। আমার মনে হয়, তার ক্রিকেটের জার্নি এবং জীবনের কাহিনি অনেকটা ফিল্মি। যদি তার বায়োপিক হয় তাহলে সেটা খুবই ভালো হবে।

 

ইতোমধ্যে এই বিষয়টা নিয়ে আশরাফুল ভাইয়ের সঙ্গে কথা হয়েছে আমার। কারণ, আমরা দুজনেই লেগস্পিনার। সাকিব ভাইয়েরটা হলে আমাকে লেফটি শিখতে হবে। সব থেকে বড় কথা অনেক সময় দিতে হয়।

 

অভিনেতা আরও বলেন, মাঠে হাম্বল হোক আর যাই হোক, আমার কাছে এগুলো ম্যাটার করে না। আমার দেখার বিষয় মাঠে পারফরম্যান্স কেমন হলো। যদি সাকিব ভাইয়ের মতো সেভেজ রিপ্লাই দিয়ে একটা ম্যাচ ইনিংস খেলে চলে আসে অন্যদিকে আরেকজন হাম্বলনেস নিয়েই পার করে দিচ্ছে কিন্তু পারফর্ম করতে পারছে না। আসলে যার কাজ তাকে দিয়েই করাতে হবে। দিন শেষে ফলাফলটাই ম্যাটার করে।

 

বিশ্বকাপে বাংলাদেশে জেতার সম্ভাবনা কতটুকু দেখছেন? এমন প্রশ্নের জবাবে সিয়াম বলেন, আমি যেদিন থেকে ক্রিকেট দেখি, সেদিন থেকেই মনে করি বিশ্বকাপে একটা ট্রফি জেতা আমাদের পক্ষে সম্ভব।

 

তিনি বলেন, আশায় থাকি, কিন্তু বারবার আমাদের মন ভেঙে যায়। নিজেকে প্রমিস করি পরের দিন আর খেলা দেখবনা। কিন্তু বেশরমের মতো আবার পরের দিন খেলা দেখি। আবার জেতার জন্য দোয়া করি, আবার হাসি, কাঁদি। আসলে আমরা যদি সবসময় জেতার মধ্যে থাকতাম, তাহলে মেজর ট্রফি জেতার এই আনন্দটা আমাদের এতো বড় হত না।

 

চিত্রনায়ক আরও বলেন, বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে আমি জামা-কাপড় খুলে দৌড়াব। সেই সঙ্গে পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে ভীষণ খুশি হবেন বলে জানান এই তারকা।