চাকরির খোঁজ

বিশ্বব্যাংক চাকরি দিচ্ছে ঢাকায়

বিশ্বব্যাংক চাকরি দিচ্ছে ঢাকায়

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বাংলাদেশে অবস্থিত আন্তর্জাতিক আর্থিক প্রতিষ্ঠান বিশ্বব্যাংকে। প্রতিষ্ঠানটিতে হিসাবরক্ষক/রিসোর্স ম্যানেজমেন্ট (আরএম) অ্যানালিস্ট পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

 

প্রতিষ্ঠান: বিশ্বব্যাংক।

 

পদ: হিসাবরক্ষক/রিসোর্স ম্যানেজমেন্ট অ্যানালিস্ট ।

 

পদসংখ্যা: অনির্ধারিত।

 

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং, ব্যবসা, অর্থ বা অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে স্নাতক ডিগ্রি।

 

অতিরিক্ত যোগ্যতা: ফাইন্যান্স সিস্টেম এবং রিপোর্টের সাথে দক্ষতা,পরামর্শ প্রদানের মাধ্যমে ব্যবসায়িক সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করার ট্র্যাক রেকর্ড। শক্তিশালী ক্লায়েন্ট সম্পর্ক পরিচালনার অভিজ্ঞতা এবং দক্ষতা।

 

কাজের ধরন: অপারেশন ম্যানেজার এবং রিসোর্স ম্যানেজমেন্ট অফিসারের সাথে সমন্বিতভাবে কাজ করা। অ্যাকাউন্টিং কাজগুলো যেমন অর্থপ্রদান করা, মাসিক অ্যাকাউন্টিং রিপোর্ট প্রস্তুত করা এবং জমা দেওয়া এবং ব্যাংক ও ক্ষুদ্র নগদ অ্যাকাউন্টগুলি পর্যবেক্ষণ করা। অ্যাকাউন্টিং নীতি এবং পদ্ধতিগুলি পরিচালনা করা।

 

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

 

বেতন: আলোচনা সাপেক্ষে।

 

অন্যান্য সুযোগ-সুবিধা: কোম্পানির নীতিমালা অনুযায়ী সুযোগ-সুবিধা দেয়া হবে।

 

চাকরির ধরন: ফুলটাইম।

 

প্রার্থীর ধরন: নারী-পুরুষ।

 

কর্মস্থল: ঢাকা।

 

আবেদনের নিয়ম: আগ্রহীরা https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1177794&ln=1 এই লিংকের মাধ্যমে বিস্তারিত জানতে ও আবেদন করতে পারবেন।

 

আবেদনের শেষ সময়: ১২ সেপ্টেম্বর

আরও খবর

Sponsered content