সারাদেশ

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে খুন

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে খুন

কুমিল্লার তিতাসে বাকিতে সিগারেট না দেওয়ায় তিন সন্তানের জনক মানিক (৩২) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে বাহাউদ্দিন ও জালাল উদ্দীন নামের দুই ধূমপায়ী সহোদর। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা কানাইনগর গ্রামের ভুইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মানিক ওই গ্রামের মো. মোখলেস ভুঁইয়ার ছেলে।

 

নিহত মানিকের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, ‘প্রতিবেশী ভুঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন আমার স্বামী মানিকের কাছে সিগারেট বাকি চায়। কিন্তু দোকানে সিগারেট না থাকায়, আমার স্বামী বলেন সিগারেট নাই। এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে আমার স্বামীর সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি করে ঘরে চলে যায়।

 

তারপর বাহাউদ্দীন ঘর থেকে তার বাবা মোখলেসের সামনেই দা হাতে, তার আপন ভাই জালাল উদ্দীনকে সঙ্গে নিয়ে এসে আমার স্বামীকে কোপাতে আসে।

 

এ সময় প্রতিবেশীদের বাধার মুখে তারা দুই ভাই আবারও ঘরে গিয়ে ছুরি নিয়ে এসে, আমাদের বাড়ির অন্যদিক দিয়ে ঘুরে এসে দোকানে ঢুকে জালালউদ্দীন আমার স্বামী মানিককে জাবড়ে ধরে আর তার ভাই বাহাউদ্দীন গলায় ছুরি ছুরি মেরে হত্যা করে।

 

এর আগেও তারা বাকি নিয়ে অনেক টাকা জমিয়েছে, আর সেই টাকা চাইতে গেলে কয়েকবার আমার স্বামীকে মারধর করেছে।

 

মুমূর্ষু অবস্থায় মানিককে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। পথিমধ্যে মানিকের মৃত্যু হয়।

 

এ ব্যাপারে তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাস বলেন, ‘আমরা শুনেছি সিগারেট বাকি না দেওয়ায় মানিক নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, খুনিদের গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা করছি।

 

আরও খবর

Sponsered content