রাজনীতি

রাজধানীতে জামায়াতের সেহরি ও ইফতারি সামগ্রী বিতরণ

রাজধানীতে জামায়াতের সেহরি ও ইফতারি সামগ্রী বিতরণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে রাজধানীর যাত্রাবাড়ী, শাহবাগ ও শাহজাহানপুর এলাকায় পবিত্র মাহে রমাদান উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ফুড প্যাকেট সাহরি ও ইফতারির সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

যাত্রাবাড়ী পূর্ব থানার উদ্যোগে নগরীতে বসবাসকারী অসহায়, বঞ্চিত ও অসচ্ছল পরিবারের মাঝে সাহরি ও ইফতারির ফুড প্যাকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুড প্যাকেট বিতরণ করেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর আব্দুস সবুর ফকির।

 

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও যাত্রাবাড়ী পূর্ব থানা আমীর শাহজাহান খানের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি মাহফুজুর রহমানের পরিচালনায় উক্ত ফুড প্যাকেট বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী পূর্ব থানা নায়েবে আমীর মাওলানা মুজাহিদুল ইসলাম, থানা কর্মপরিষদ সদস্য কবির হোসেন মোল্লা, মোজাম্মেল হক পাটোয়ারী, কামাল হোসেন, মোশাররফ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সবুর ফকির বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী আর্ত-মানবতার সেবায় কাজ করে চলেছে। সরকারের বৈরী আচরণ ও প্রতিকূল পরিস্থিতির মাঝেও জামায়াত তার সীমিত সামর্থের আলোকে নগরীর সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মুখে হাসি ফোঁটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছ। অথচ এই দায়িত্ব ছিলো সরকারের।

 

কিন্তু ক্ষমতাসীন আওয়ামী সরকার জনগণের কথা চিন্তা না করে মানবতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা মুখে গণতন্ত্রের কথা বলে অথচ এই সরকার-ই দেশের গণতন্ত্রকে ছিনিয়ে নিয়ে হত্যা করেছে। মাহে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে অথচ বাজার নিয়ন্ত্রণে সরকারের দৃশ্যমান কোনো তৎপরতা নেই।

 

ক্ষমতাসীন সরকারের সীমাহীন দুর্নীতি ও লুটপাটে দেশ আজ খাদের কিনারে দাঁড়িয়ে আছে। রাষ্ট্রের সকল স্তরে চাঁদাবাজী ও দুর্নীতিতে ছেয়ে গেছে। এ অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে বাচাতে ইসলামের সু-মহান আদর্শের ভিত্তিতে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে।

 

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শাহবাগ পশ্চিম থানার উদ্যোগে নগরীর অসচ্ছল ও দরিদ্রদের মাঝে সাহরি ও ইফতারির ফুড প্যাকেট উপহার প্রদান করা হয়েছে।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুড প্যাকেট বিতরণ করেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন।

 

শাহজাহানপুর পশ্চিম থানার উদ্যোগে শাহজাহানপুর এলাকার অসচ্ছল ও দরিদ্রদের মাঝে সাহরি ও ইফতারের ফুড প্যাকেট উপহার প্রদান করা হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুড প্যাকেট উপহার প্রদান করেন ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী প্রচার সম্পাদক ও মতিঝিল শাহজাহানপুর জোনের সহকারী পরিচালক আশরাফুল আলম ইমন।

 

আরও খবর

Sponsered content