বিনোদন

ইসলাম গ্রহণের পর রমজান নিয়ে যা বললেন ভারতীয় অভিনেতা

ইসলাম গ্রহণের পর রমজান নিয়ে যা বললেন ভারতীয় অভিনেতা

২০২৩ সালে নিজের ধর্ম পরিবর্তনের কথা সামনে এনেছিলেন ভারতীয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা। খ্রিস্টান ধর্ম ছেড়ে তিনি গ্রহণ করেছিলেন ইসলাম। এক বছর আগে নিজের জীবনে আসা এই বড় পরিবর্তন সামনে আনেন তিনি। আর এবার তাকে বলতে শোনা গেল রমজান পালনের কথা। ভিভিয়ান বলেন, ‘আমি রমজানের সময়ই ইসলাম গ্রহণ করেছি। এই কারণটা রমজানকে আমার হৃদয়ের খুব কাছাকাছি করে দিয়েছে।

 

এ বছর আমার ষষ্ঠ রমজান এবং আল্লাহর রহমতে আমি প্রতি বছর রোজা রাখছি। পুরো রমজান মাস রোজা রাখা আমাদের জন্য বাধ্যতামূলক।

 

কারণ এটি ইসলামের প্রধান পাঁচটি স্তম্ভের মধ্যে একটি, তাই আমি অবশ্যই ৩০ দিন পালন করি যদি না এমন কোনো অজুহাত থাকে, যা আমাকে রোজা ভঙ্গ করার অনুমতি দেয়, যেমন অসুস্থতা।

 

নুরান আলির সঙ্গে ভিভিয়ানের বিয়ের খবরও সামনে আসে ২০২৩ সালে। সেই প্রসঙ্গ টেনেই ভিভিয়ান জানিয়েছেন, তিনি বাহরাইনে তার পরিবারের সঙ্গে রমজান কাটানোর চেষ্টা করেন।

 

বছরের এই সময় কোনো খাবার সবচেয়ে পছন্দ করেন তা জানতে চাওয়া হলে ভিভিয়ান জবাব দেন, ‘আমি সব ধরনের খাবার পছন্দ করি।

 

বিশেষত বাড়িতে রান্না করা খাবার এবং মিষ্টি। আল্লাহকে ধন্যবাদ যে আমি এমন একটি পরিবার এবং স্ত্রী পেয়েছি যিনি রমজানের প্রতিটি দিনকে খাদ্য উৎসবে পরিণত করেছেন।

 

তাই আমি বিভিন্ন খাবারের স্বাদ ও অভিজ্ঞতা অর্জন করতে পারি। আর যদি নির্দিষ্ট কোনো কিছু বেছে নিতেই হয়, তা হলে বলব বাসবুসা ও কুনাফা।

 

২০১৯ সালে রমজান মাসে ইসলাম ধর্ম গ্রহণ করেন বলে জানিয়েছিলেন ভিভিয়ান নিজেই। সঙ্গে জানিয়েছিলেন, রোজ পাঁচবার নামাজ তার মনকে শান্ত করে। মিসরীয় সাংবাদিক নওরান আলিকে বিয়ে করেছেন ভিভিয়ান। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

 

এর আগে ২১ বছর বয়সে ‘প্যায়ার কি ইয়ে এক কাহানি’র সহ-অভিনেত্রী ভাবিজ দোরাবজির সঙ্গে বিয়ে করেছিলেন। মাত্র চার বছরের সংসার ছিল তাদের। আইনি মতে, আলাদা হন ২০২১ সালের ডিসেম্বরে।

 

‘মধুবালা’, ‘শক্তি: অস্তিত্ব কে এয়সাস কী’, ‘সিরফ তুম’-এর মতো মেগাতে দেখা গেছে ভিভিয়ানকে। কাজ করেছেন রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’, ‘খতরোকে খিলাড়ি’-তেও।

 

আরও খবর

Sponsered content