সারাদেশ

৭ লাখ টাকার ৩৫০ সিসির রয়েল এনফিল্ডের মালিককে খুঁজছে পুলিশ

৭ লাখ টাকার ৩৫০ সিসির রয়েল এনফিল্ডের মালিককে খুঁজছে পুলিশ

ফরিদপুরের বোয়ালমারী থেকে বাংলাদেশে চলাচলের অনুমতি নেই- এমন একটি বেশি গতির মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। কিন্তু মালিকের খোঁজ মিলছে না। এ অবস্থায় প্রায় ৭ লাখ টাকা দামের ৩৫০ সিসি গতির ইংল্যান্ডের বিখ্যাত রয়েল এনফিল্ড কোম্পানির তৈরি ওই মোটরসাইকেলটির মালিকের সন্ধান চালাচ্ছে পুলিশ। বৃহস্পতিবার পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি তার।

 

থানা সূত্রে জানা যায়, বাংলাদেশে চলাচলের অনুমতি না থাকা ৩৫০ সিসির ওই বাইকটি তিনদিন আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বোয়ালমারী ডাকবাংলোর সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করা গাড়িটির কোন রেজিষ্ট্রেশন নেই। তবে এর আগে বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রাম নিবাসী মেহেদী হাসান আব্দুল্লাহ নামে এক যুবককে ওই গাড়িটিতে হেলান দিয়ে থাকা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

 

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ৩৫০ সিসি গতির ইংল্যান্ডের বিখ্যাত রয়েল এনফিল্ড কোম্পানির তৈরি ওই গাড়িটি কোথা থেকে কিভাবে বোয়ালমারীতে এলো তার তদন্ত চলছে।

 

আমরা কোন কাগজপত্র পাইনি। তবে আমাদের কাছে একটা ছবি আছে। ছবিতে ওই গাড়িটির পাশে একজন দাঁড়িয়ে আছে।

 

গাড়িটি কেউ দাবি করে না করলে তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে। তাহলে হয়তো গাড়িটি বোয়ালমারী আনার পেছনে কারা জড়িত জানা যাবে। এ ব্যাপারে ৪০৭ ধারায় মামলা হবে।

 

আরও খবর

Sponsered content