সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় দুই সন্তানসহ মায়ের বিষপান

ব্রাহ্মণবাড়িয়ায় দুই সন্তানসহ মায়ের বিষপান

ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জেরে দুই সন্তানকে বিষপান করিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (৬ মার্চ) দুপুরে পৌর এলাকার ভাদুঘর এলেমপাড়া থেকে আইরিন আক্তার (৩২) নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত আইরিনের দুই শিশু কন্যা তোবা (৬) ও সাবা (২)কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আইরিন জেলার আশুগঞ্জ উপজেলার লালপুরের মৃত ইদ্রিস মিয়ার মেয়ে ও সদর উপজেলার ভাদুঘরের সৌদি আরব প্রবাসী শামীম মিয়ার স্ত্রী।

 

নিহত আইরিন আক্তারের ছোট ভাই রাহিম মিয়া জানান, ৮ বৎসর ‌আগে ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরের মুসলিম মিয়ার ছেলে শামীমের কাছে বিয়ে দেয়া হয়।

তাদের সংসারে দুইটি কন্যা সন্তান আছে। প্রায় ৫ বৎসর আগে ভগ্নিপতি শামীমকে নিজ খরচে সৌদি আরবে নিয়ে যাই। কথা ছিল সৌদি থেকে আমাকে টাকা পরিশোধ করবে কিন্তু করে নাই।

এরপর ২ বছর আগে আমি দোকানের পজিশন বিক্রয় করে বাড়িতে চলে আসি। আমি দেশে আসার আগে আমার দোকান পজিশন শামীম বাকিতে নিতে চেয়ে ছিল।

কিন্তু সে আমার আগের টাকা পরিশোধ না করায় আমি তাকে দোকান পজিশন দেইনি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার বোন আইরিন আক্তারকে তালাক প্রদানের হুমকি দিয়ে আসছিল।

এনিয়ে আমার ভগ্নিপতির পরিবারের সঙ্গে আমাদের বিরোধ সৃষ্টি হয়। ভগ্নিপতি শামীম সৌদি আরব থেকে আমার বোনকে মোবাইল ফোনে প্রায় সময়ই অশ্লীল গালিগালাজ করে আসছিল।

এরপর থেকে আমার বোনকে মানসিক ও শারীরিকভাবে অত্যাচার নির্যাতন করে আসছিল।

এ নিয়ে আমার বোন প্রায়ই কান্নাকাটি করে বিষয়গুলো আমাদের জানাতেন। এরই জেরে তাদের দেয়া মানসিক অত্যাচারে আমার দুই সন্তানকে বিষপান করিয়ে নিজে বিষপান করে আত্মহত্যা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে।

দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে রাখা আছে।

আরও খবর

Sponsered content