বিনোদন

সবাই ভাবে আমি ব্ল্যাক ম্যাজিক: কঙ্গনা

সবাই ভাবে আমি ব্ল্যাক ম্যাজিক: কঙ্গনা

ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর এক আমন্ত্রণপত্র সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ। তাতে ‘প্রেসিডেন্ট অব ইন্ডিয়া’-এর পরিবর্তে লেখা রয়েছে ‘প্রেসিডেন্ট অব ভারত’। এরপর তৈরি হয়েছে বিতর্ক। প্রশ্ন উঠেছে, তবে কি দেশের নাম ‘ইন্ডিয়া’ পরিবর্তন করে ‘ভারত’ রাখার বিল আনতে যাচ্ছে? বিষয়টি ঘিরে সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা-পর্যালোচনা।

 

বলিউডের বির্তকিত তারকা অভিনেত্রী কঙ্গনা রাণৌত। চলমান ইস্যু নিয়ে বরাবরই সরব থাকেন এই অভিনেত্রী। ‘ইন্ডিয়া নাকি ভারত’ ইস্যুটি আমলে নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন কঙ্গনা।

 

দুই বছর আগে হিন্দুস্তান টাইমসে প্রকাশিত তার একটি বক্তব্যের স্ক্রিনশট ‘এক্স’ (টুইটার) প্ল্যাটফর্মে শেয়ার করেছেন এই অভিনেত্রী। এ বক্তব্যে ‘ইন্ডিয়া’ পরিবর্তন করে ‘ভারত’ নাম ব্যবহারের পক্ষে নিজের অবস্থান জানিয়েছেন কঙ্গনা।

 

কঙ্গনার এ পোস্টে মন্তব্য করে অনেকে তার প্রশংসা করেছেন। নেটিজেনদের একজন কঙ্গনার প্রশংসা করে লিখেছেন, ‘সব সময়ই সময়ের চেয়ে এগিয়ে ভাবেন কঙ্গনা।’ এ মন্তব্যের জবাবে কঙ্গনা লিখেন, ‘আর লোকে ভাবে আমি ব্ল্যাক ম্যাজিক জানি। এটা সাধারণ গ্রে ম্যাটার (বুদ্ধি) প্রিয়। সকলকে অভিনন্দন! দাসত্বের শৃঙ্খল থেকে পাওয়া নাম থেকে মুক্তি। জয় ভারত।

আরও খবর

Sponsered content