সারাদেশ

বিছানায় পড়ে ছিল বাবার মরদেহ, ফ্যানে ঝুলছিল ছেলে

বিছানায় পড়ে ছিল বাবার মরদেহ, ফ্যানে ঝুলছিল ছেলে

রাজধানীর বাড্ডা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে বাড্ডা থানা পুলিশ বেরাইদের জেনে পাড়ার মুবাক্কারের বাসার নিচতলা থেকে তাদের মরদেহ উদ্ধার করে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছেলে ও শায়িত অবস্থায় বৃদ্ধ বাবার মরদেহ দেখতে পায় পুলিশ।

 

গুলশান বিভাগের বাড্ডার জোনের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা বলেন, রাতে মোবাইলে কোনো সাড়া না পেয়ে পাশের মুদি দোকানদার হারুন বাসায় এসে দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেন।

 

তবে কোনো সাড়া না পেয়ে স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ভেতরে ছেলে রাকিব হোসেনকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান, বিছানায় বাবা গিয়াসউদ্দিনকে মৃত অবস্থায় দেখতে পান তারা।

 

তিনি জানান, রাকিব হোসেন পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। আর গিয়াসউদ্দিন পেশায় স্কুল শিক্ষক। উপস্থিত জনতা দ্রুত বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

 

এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

রাজেন কুমার সাহা আরও বলেন, ‘তদন্তের প্রাথমিক পর্যায়ে আমাদের মনে হয়েছে, ছেলে রাকিব হোসেন গলায় ফাঁস দিয়েছেন। সেটি দেখার পর বাবা গিয়াস উদ্দিন হার্ট অ্যাটাকে মারা যান।

 

তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

 

আরও খবর

Sponsered content